আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

গাজীপুরে ট্রাকচাপায় সাংবাদিক মঞ্জুর হোসেন মিলন নিহত

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ০৫ Aug ২০২৩
  • / পঠিত : ১৯২ বার

গাজীপুরে ট্রাকচাপায় সাংবাদিক মঞ্জুর হোসেন মিলন নিহত

গাজীপুরের কাপাসিয়ায় ট্রাকচাপায় মঞ্জুর হোসেন মিলন (৫২) নামে এক সাংবাদিক নিহত হয়েছেন। শুক্রবার (৪ আগস্ট) সকাল সোয়া ১০টার দিকে উপজেলার কোট বাজালিয়া বাজারের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মঞ্জুর হোসেন মিলন কাপাসিয়া উপজেলার পাবুর গ্রামের মৃত আব্দুস সাঈদ শেখের ছেলে। তিনি গাজীপুর সিটি প্রেসক্লাবের সভাপতি হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি দৈনিক ভোরের দর্পণ পত্রিকার গাজীপুর প্রতিনিধি এবং সাপ্তাহিক গাজীপুর দর্পণ পত্রিকার সম্পাদক ছিলেন। এছাড়াও তিনি বৈশাখী টেলিভিশন, দৈনিক যুগান্তর ও দৈনিক দিলকালে কাজ করেছেন। তিনি কাপাসিয়া প্রেসক্লাবের তিনবারের সাধারণ সম্পাদক ছিলেন। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল সোয়া ১০টার দিকে ভাকোয়াদি-কাপাসিয়া আঞ্চলিক সড়কের কোটবাজালিয়া বাজারের পাশে একটি বালু ভর্তি ড্রাম ট্রাক মঞ্জুর হোসেন মিলনের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এ ঘটনায় ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছেন।

কাপাসিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফর কবীর বলেন, মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা গেলেও চালক ঘটনার পরপরই পালিয়ে গেছেন। এ ঘটনায় ট্রাকচালক এবং মালিককে আইনের আওতায় আনা হবে।

এদিকে সাংবাদিক মঞ্জুর হোসেন মিলনের মৃত্যুতে শোক জানিয়েছে বিএনপি। বিএনপির সহ-দপ্তর সম্পাদক মুহম্মদ মুনির হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, মরহুম মঞ্জুর হোসেন মিলন সাংবাদিকতা জীবনে মানুষের গণতান্ত্রিক অধিকারের পক্ষে ছিলেন সোচ্চার কণ্ঠ। বিভিন্ন গণমাধ্যমে তিনি নিষ্ঠা ও সাহসিকতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। সাংবাদিক মহলে সৎ ও সজ্জন মানুষ হিসেবে তার পরিচিতি ছিল ব্যাপক। সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু অত্যন্ত মর্মস্পর্শী ও বেদনার।

এছাড়াও মঞ্জুর হোসেন মিলনের মৃত্যুতে গাজীপুরের জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ শফিকুল ইসলাম, পুলিশ সুপার কাজী শফিকুল আলম, গাজীপুর জেলা বিএনপির সভাপতি একেএম ফজলুল হক মিলন, সাধারণ সম্পাদক শাহ রিয়াজুল হান্নান, কেন্দ্রীয় বিএনপির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. রফিকুল ইসলাম বাচ্চু, শ্রীপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন বেপারী, গাজীপুর প্রেসক্লাবের সভাপতি খায়রুল ইসলাম ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান, শ্রীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি এসএম মাহফুল হাসান হান্নান, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, সহ-সভাপতি বশির আহমেদ কাজল, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মালেকসহ গাজীপুরের বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ শোক জানিয়েছেন।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba