আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

মেসির গোলে বড় জয় নিয়ে সেমিতে মায়ামি

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ১২ Aug ২০২৩
  • / পঠিত : ২১৪ বার

মেসির গোলে বড় জয় নিয়ে সেমিতে মায়ামি

ইন্টার মায়ামির জন্য সময়টা হয়তো ঘোরের মধ্যে কাটানোর মতো মনে হতে পারে। টানা ১১ ম্যাচ হারা দলটি কিনা টানা পঞ্চম জয় পেয়েছে। বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসিই যে তাদের জন্য জ্বলন্ত প্রদীপের মতো হাজির হয়েছেন। তার সামনে থেকে দেওয়া নেতৃত্ব আরও একবার দেখল মায়ামি সমর্থকরা। পেনাল্টির সুযোগ পেয়েও সতীর্থের জন্য ছেড়ে দেওয়া এবং নিজ চেষ্টাতেই শেষদিকে গোল করলেন মেসি। শেষ পর্যন্ত শার্লটকে ৪-০ ব্যবধানে হারিয়ে লিগস কাপের সেমিফাইনালে উঠে গেল মায়ামি।

আজ (শনিবার) ভোরে ঘরের মাঠ ডিআরভি পিএনকে স্টেডিয়ামে ফ্লোরিডার ক্লাবটি শার্লটকে কোয়ার্টার ফাইনালের ম্যাচে আতিথ্য দেয়। যেখানে দল বড় জয় পাচ্ছে সেখানে মেসির গোল না পাওয়াটা কিছুটা বেমানানই বটে। কারণ জয়খরায় ভোগা দলটাকে যে তিনিই এতদূর টেনে আনলেন। তবে তাকে আক্ষেপে রাখেননি ফুটবল বিধাতা! রেফারির শেষ বাঁশি বাজার আগমুহূর্তেই কয়েকজনের ফাঁকা জায়গায় দারুণ ফিনিশিংয়ে বল জালে জড়ান মেসি। সমর্থকদের উল্লাসেও যেন এটি পূর্ণতা দিয়েছে!

মায়ামির হয়ে বাকি দুটি গোল এসেছে জোসেফ মার্টিনেজ এবং রবার্ট টেলরের পা থেকে। এছাড়া শার্লট ডিফেন্ডারের ভুলে আরেকটি আত্মঘাতি গোল উপহার পান মেসিরা। আমেরিকান ক্লাবটির হয়ে যাত্রা শুরুর পর এ নিয়ে দুটি পেনাল্টি সতীর্থ মার্টিনেজের জন্য ছেড়ে দিলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। তিনিও সফলভাবে প্রতিপক্ষ গোলরক্ষককে ফাঁকি দিতে সক্ষম হয়েছেন।


বিস্তারিত আসছে...



ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba