আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

টিসিবির পণ্য নিতে আসায় দিনমজুরকে পিটিয়ে হাসপাতালে পাঠাল চেয়ারম্যান

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ২০ Mar ২০২৪
  • / পঠিত : ৮৬ বার

টিসিবির পণ্য নিতে আসায় দিনমজুরকে পিটিয়ে হাসপাতালে পাঠাল চেয়ারম্যান

ডেস্ক: গাইবান্ধা সদর উপজেলায় টিসিবির (ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ) পণ্য নিতে গিয়ে এক ইউপি চেয়ারম্যানের কিলঘুষিতে আহত হয়েছেন মোজাহিদ ইসলাম নামে দিনমজুর। আহত মোজাহিদুল ইসলামকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

জানা যায়, স্ত্রী রুমা বেগমের নামের টিসিবির কার্ডের মালামাল নিতে ৬নং রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদে গিয়ে এই হামলার শিকার হন তিনি। মোজাহিদের অভিযোগ— চেয়ারম্যান মোসাব্বির হোসেন হঠাৎ করে তার উপর অতর্কিতভাবে হামলা চালায়। এসময় তিনি কিলঘুষি মারতে থাকেন। একপর্যায়ে তাকে পরিষদ থেকে বের করে দেন। এ ঘটনার একটি ভিডিও সামাজিক মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। এরপরই বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়।

মঙ্গলবার (১৯ মার্চ) রাত ১০টার দিকে ১২ সেকেন্ডের মারধরের ওই ভিডিওটি ছড়িয়ে পড়ে। এদিন বিকেল ৫টার দিকে রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে হামলার এই ঘটনাটি ঘটে।

আহত মোজাহিদুল ইসলাম (৪৫) রামচন্দ্রপুর ইউনিয়নের বড় মহানন্দপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে। তার স্ত্রী রুমা বেগমের নামে একটি টিসিবির কার্ড রয়েছে। যার নম্বর-৩২১২৪৮১০০২১৫২।

ভিডিওতে দেখা যায়, চেয়ারম্যান মোসাব্বির পরিষদ চত্বর থেকে বেশ কিছু মানুষজনকে বের করে দিচ্ছেন। এ সময় গেটের কাছে দাঁড়িয়ে থাকা মোজাহিদকে লক্ষ্য করে মাথায় ও বুকে-পিঠে কিলঘুষি মারতে থাকেন চেয়ারম্যান। একই সঙ্গে মোজাহিদকে ধাক্কা দিয়ে বের করে দেন। 

গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি থাকা মোজাহিদ জানান, মঙ্গলবার সকাল থেকেই রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদে টিসিবির কার্ডের মালামাল দেওয়া হচ্ছিল। কিন্তু বিকেল ৩টার দিকে সর্বশেষ প্রায় ৫০ থেকে ৫৫ জন কার্ডধারীকে মাল দিতে সময়ক্ষেপণ করেন টিসিবির সংশ্লিষ্ট ডিলার। পরে চেয়ারম্যান মোসাব্বির হোসেন ও সংশ্লিষ্ট ডিলারের পক্ষ থেকে উপস্থিত সবাইকে অপেক্ষা করতে বলা হয়। কিন্তু অপেক্ষা করেও বিকেল ৫টা পর্যন্ত জিনিস পাওয়া যায়নি। এ নিয়ে উপস্থিত কার্ডধারীদের মধ্যে হৈচৈ শুরু হয়। এতে চেয়ারম্যান মোসাব্বির ক্ষিপ্ত হয়ে সবার প্রতি তেড়ে আসেন। 

মোজাহিদের অভিযোগ, চেয়ারম্যান মোসাব্বির হোসেন হঠাৎ করে তার উপর অতর্কিতভাবে হামলা চালায়। এসময় তিনি কিলঘুষি মারতে থাকেন। একপর্যায়ে তাকে পরিষদ থেকে বের করে দেন। এতে গুরুতর আহত হন তিনি। এ ঘটনার প্রতিকার চেয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে সদর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন বলেও জানান।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা বলেন, টিসিবির পণ্য নিতে গিয়ে চেয়ারম্যানের হামলার শিকার মোজাহিদুল ইসলামের একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

তবে অভিযোগের বিষয়ে জানতে চেয়ারম্যান মোসাব্বির হোসেনকে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba