আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

মেহেরপুরে পুকুরে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

Posted By Shuvo
  • আপডেটেড: সোমবার ০৩ জুন ২০২৪
  • / পঠিত : ৪৯ বার

মেহেরপুরে পুকুরে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

ডেইলি এসবি নিউজ ডেস্ক: মেহেরপুরে পুকুরে ডুবে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। রোববার (২ জুন) বেলা ১১টার দিকে শহরের গড়পুকুরে এ ঘটনা ঘটে। মৃত ছাত্রের নাম তৌফিক হোসেন (১২)। সে শহরের নতুনপাড়ার তোজাম্মেল হোসেনের ছেলে ও মেহেরপুর টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির ছাত্র।


তৌফিকের বন্ধু রাত আলী জানায়, সে, তৌফিক, মিতুল, অয়ন ও তানিম স্কুলে যাওয়ার জন্য সকালে বাড়ি থেকে বের হয়। তারা স্কুলে না গিয়ে শহরের মেহেরপুর সরকারি বালক উচ্চবিদ্যালয়ের মাঠে ফুটবল খেলা দেখা শুরু করে। ১০টার পর সেখান থেকে তারা যায় শহরের গড় পুকুরে। পুকুরের সিঁড়ির নিচে অল্প পানিতে গোসল করতে নামে পাঁচ বন্ধু। গোসলের একপর্যায়ে পা পিছলে গভীর পানিতে তলিয়ে যেতে থাকে তৌফিক ও রিফাত। অন্য বন্ধুরা রিফাতকে উদ্ধার করতে পারলেও তৌফিককে ওপরে তুলতে পারেনি।

স্থানীয়রা জানান, তাদের চিৎকারে ছুটে আসেন স্থানীয়রা। তারাও পানিতে ঝাঁপ দিয়ে উদ্ধারের চেষ্টা চালায়। খবর দেওয়া হয় ফায়ার সার্ভিসের কর্মীদের। টানা এক ঘণ্টা পর ফায়ার সার্ভিসের কর্মীরা তৌফিককে উদ্ধার করতে সক্ষম হয়। পরে তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালের ইমারজেন্সি মেডিকেল কর্মকর্তা সৌউদ কবীর তাকে মৃত ঘোষণা করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কনী মিয়া জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলা হচ্ছে। অভিযোগ পেলে ময়নাতদন্ত করা হবে। পরিবারের কোনো অভিযোগ না থাকলে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হবে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba