আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

চাঁদা আদায়ের অভিযোগে ছাত্রলীগ নেত্রীকে কানধরে ওঠবস করিয়ে পুলিশে সোপর্দ

Posted By Shuvo
  • আপডেটেড: বৃহস্পতিবার ১৫ Aug ২০২৪
  • / পঠিত : ২২ বার

চাঁদা আদায়ের অভিযোগে ছাত্রলীগ নেত্রীকে কানধরে ওঠবস করিয়ে পুলিশে সোপর্দ

মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজের ছাত্রী হোস্টেলে শিক্ষার্থীদের কাছে চাঁদা আদায়ের অভিযোগে জেরিন বিশ্বাস নামের এক ছাত্রলীগ নেত্রী কানধরে ওঠবস করিয়েছেন সাধারণ শিক্ষার্থীরা। পরে তাকে পুলিশে সোর্পদ করা হয়। তার বিরুদ্ধে চাঁদাবাজি মামলা হয়েছে।

বুধবার (১৪ আগস্ট) দুপুরে সরকারি দেবেন্দ্র কলেজে এ ঘটনা ঘটে। জেরিন বিশ্বাস কলেজ শাখা ছাত্রলীগের ছাত্রীবিষয়ক সম্পাদক। তিনি বিএসএস (অর্নাস) তৃতীয় বর্ষের ছাত্রী।

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের জেলার অন্যতম সমন্বয়ক ফরিদ হোসেন ও কলেজছাত্রী আসমানী নূর জানান, ছাত্রলীগ নেত্রী জেরিন আওয়ামী লীগের ক্ষমতার সময় ওয়াইফাই বিল, সংগঠন খরচ, ব্যানার বানানো, লিফলেট বিলি, মিছিলের খরচসহ নানা খাতে সাধারণ শিক্ষার্থীদের কাছ থেকে জোর করে চাঁদা আদায় করতেন। চাঁদা দিতে রাজি না হলে নির্যাতনসহ ছাত্রলীগ নেতাদের দিয়ে নানাভাবে হয়রানি করতেন।

বুধবার দুপুরে তিনি হোস্টেলে এসে কয়েকজন ছাত্রীর কাছে ১৫ আগস্টের শোক দিবসের কথা বলে ১০০ টাকা চাঁদা এবং ওয়াইফাই বিল দাবি করেন। ঘটনা জানতে পেরে তাকে কলেজ হোস্টেলে আটক করেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সদস্যরা। এসময় তার মোবাইলফোনে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের জেলার নেতাকর্মীদের তালিকা পাওয়া যায়। জেলা ছাত্রলীগের সভাপতি সিফাত আহমেদ কোরাইশীকে (সুমন) এই তালিকা পাঠিয়েছেন তিনি।

জিজ্ঞাসাবাদে শিক্ষার্থীদের কাছে নিজের অপরাধ স্বীকার করেন জেরিন। এরপর তাকে ১০ বার কানধরে ওঠবস করিয়ে শাস্তি দিয়ে পুলিশে সোর্পদ করা হয়।তাকে শাস্তি দেওয়ার এই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন বলেন, জেরিন বিশ্বাসের বিরুদ্ধে থানায় চাঁদাবাজি মামলা হয়েছে। বৃহস্পতিবার (১৫ আগস্ট) তাকে আদালতে তোলা হবে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba