আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

টেকনাফে মেরিন ড্রাইভে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

Posted By Shuvo
  • আপডেটেড: বৃহস্পতিবার ০৮ জুন ২০২৩
  • / পঠিত : ১৯৭ বার

টেকনাফে মেরিন ড্রাইভে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ডেস্ক: কক্সবাজারের-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে বেপরোয়া মোটরসাইকেল ও টমটম (ইজিবাইকের) সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও একজন। বুধবার (৭ জুন) দুপুর ২টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের শফির বিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ইনানী পুলিশ ফাঁড়ির আইসি মো. শাহাজাহান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- যশোরের আবদুস সাত্তারের ছেলে ইজিবাইকের যাত্রী ইমারত মোল্লা (৩৮)। তিনি ইনানীর পালংকি রেস্টুরেন্টের মার্কেটিং এবং সিকিউরিটির দায়িত্বে ছিলেন এবং অপর দুইজন হলেন- বাইক আরোহী উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নের রুমখাঁ মাতবর পাড়া এলাকার হাজী গুরা মিয়ার ছেলে কক্সবাজার সিটি কলেজের ইন্টারমিডিয়েট প্রথম বর্ষের ছাত্র মোহাম্মদ আকতার (২০) ও রাজাপালং ইউনিয়নের পিনজিরকুল এলাকার ফরিদ মিস্ত্রির ছেলে রিদুয়ান (১৭)। এছাড়া দুঘর্টনায় জালিয়াপালং ইউনিয়নের শফিরবিল এলাকার ইজিবাইক চালক জয়নাল আবেদীন আহত হন।

এসআই রেজাউল বলেন, বুধবার দুপুরে মেরিন ড্রাইভ সড়কের শফির বিল এলাকায় টেকনাফ থেকে আসা দ্রুতগামী মোটরসাইকেল ও পাটুয়ারটেকের দিকে যাওয়া ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়ে মুচড়ে যায় মোটরসাইকেল ও ইজিবাইকের সামনের দিক। এতে ৪ জন আহত হয়। 

পরে গুরুতর আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। পরে আহত তিনজনকে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হয়। সেখান থেকে আকতার ও রিদুয়ানের অবস্থা আশঙ্কাজনক দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করলে হাসপাতালে নেয়ার পথে তাদের মৃত্যু হয়।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba