আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

খুলনায় নির্বাচন কমিশনের নাম ব্যবহার করে প্রতারণা

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ১০ জুন ২০২৩
  • / পঠিত : ১৮৩ বার

খুলনায় নির্বাচন কমিশনের নাম ব্যবহার করে প্রতারণা

খুলনায় নির্বাচন কমিশনের নাম ব্যবহার করে প্রার্থীদের বিকাশের মাধ্যমে অর্থ দাবির অভিযোগ উঠেছে। এ ঘটনায় খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা প্রতারকদের বিষয়ে সতর্কতা জারি করেছেন।

শুক্রবার (৯ জুন) রাতে কেসিসি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলাউদ্দীন এ তথ্য নিশ্চিত করেছেন।

রিটার্নিং কর্মকর্তার স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, খুলনা সিটি কর্পোরেশন সাধারণ নির্বাচন ২০২৩ উপলক্ষে সকল ভোটার, প্রতিষ্ঠান, প্রতিদ্বন্দ্বী প্রার্থী, রাজনীতিবিদ ও সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে আগামী ১২ জুন ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্য হতে ২-১ জন জানিয়েছেন যে, তাদের প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল ও নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল মো. আহসান হাবিব খান (অব:) এর নামে কে বা কারা মোবাইলে ফোন করে রিটার্নিং অফিসার বা সহকারী রিটার্নিং অফিসারের নাম ভাঙিয়ে অর্থনৈতিক সুযোগ সুবিধা প্রদানের বিনিময়ে বিকাশের মাধ্যমে অর্থ চেয়েছেন। রিটার্নিং অফিসার এবং সহকারী রিটার্নিং অফিসারের দপ্তর কোনো রকম অর্থ লেনদেনের সঙ্গে সম্পৃক্ত নয়।

তিনি জানান, এ রকম ফোন কলে বিভ্রান্ত না হয়ে সংশ্লিষ্ট সকলকে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হলো। যেকোনো প্রকার অনৈতিক কার্যক্রমে অংশগ্রহণ বা আর্থিক দায় সংশ্লিষ্ট ব্যক্তির। যদি কোনো রকম অনৈতিক সুবিধা চেয়ে কোন ব্যক্তি যে কোন মাধ্যমে যোগাযোগ করে তাহলে তাৎক্ষণিকভাবে তার কার্যালয়, সহকারী রিটার্নিং অফিসার অথবা রিটার্নিং অফিসারের কার্যালয়ে কর্মরত ফোকাল পয়েন্ট কর্মকর্তা মো. মিজানুর রহমান খান এবং সংশ্লিষ্ট থানার অফিসার ইনচার্জকে অবহিত করার জন্য তিনি অনুরোধ করা হলো।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba