আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

হোটেল ম্যানেজারকে আগুনে পুড়িয়ে হত্যা, প্রধান আসামি গ্রেপ্তার

Posted By Shuvo
  • আপডেটেড: রবিবার ১১ জুন ২০২৩
  • / পঠিত : ১৬৯ বার

হোটেল ম্যানেজারকে আগুনে পুড়িয়ে হত্যা, প্রধান আসামি গ্রেপ্তার

পটুয়াখালীতে আগুনে পুড়িয়ে হোটেল ম্যানেজার জাহাঙ্গীর ফকিরকে হত্যার প্রধান আসামি সাকিব গাজীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১০ জুন) ভোররাতে বরিশালের উজিরপুরে খালার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

দুপুরে নিজ কার্যালয়ে প্রেস কনফারেন্সে এ তথ্য জানান পুলিশ সুপার মো. সাইদুল ইসলাম।

পুলিশ সুপার জানান, ঘটনার পরপরই আসামিদের ধরার জন্য জেলা পুলিশের একটি টিম কাজ শুরু করে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। অতিদ্রুত অপরাধীকে ধরতে প্রযুক্তির সাহায্যে অভিযান চালায় পুলিশ। সাকিব ঘটনার পর পালিয়ে পটুয়াখালী থেকে বরিশাল, বরিশাল থেকে বরগুনা এবং সেখান থেকে ঢাকায় যান। ঢাকায় কাকরাইল মসজিদে আশ্রয় নেওয়ার চেষ্টা করেন। সেখানে জায়গা না পেয়ে বরিশালের উজিরপুর উপজেলায় খালার বাড়িতে অপরাধ গোপন করে আশ্রয় নেন। পরে পটুয়াখালী সদর থানার উপপরিদর্শক কামরুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স উজিরপুর থানা পুলিশের সহযোগিতায় গতকাল রাতে বরিশালের উজিরপুর থেকে সাকিব গাজীকে গ্রেপ্তার করে।

এর আগে এ ঘটনায় নিহত জাহাঙ্গীরের ছোট ভাই জামাল ফকির গত ৬ জুন সাকিব গাজী ও শাহীন গাজী এবং অজ্ঞাত ৪/৫ জনের নামে পটুয়াখালী সদর থানায় মামলা করেন। হত্যাকারীদের গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শুক্রবার সকালে দুমকি উপজেলার মুরাদিয়া বোর্ডবাজার এলাকায় জাহাঙ্গীরের মরদেহ নিয়ে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী। পরে মুরাদিয়া জয়গুননেছা মাধ্যমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

প্রসঙ্গত, হোটেলের কক্ষে বসে নেশা করতে না দেয়ায় গত ২ জুন সন্ধ্যায় পটুয়াখালী শহরের ফটিকের খেয়াঘাট সংলগ্ন সিকদার গেস্ট হাউসের ম্যানেজার জাহাঙ্গীর ফকিরের কাছে চাঁদা দাবি করেন স্থানীয় বখাটে সাকিব গাজী। এ সময় ম্যানেজার জাহাঙ্গীর চাঁদা না দেওয়ায় তার গায়ে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দেয় সাকিব গাজীর নেতৃত্বে কয়েকজন। ম্যানেজার জাহাঙ্গীরের ডাক-চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে অগ্নিদগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হলে টানা ছয় দিন যন্ত্রণা ভোগের পর বুধবার ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু 

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba