আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

Posted By Shuvo
  • আপডেটেড: সোমবার ১২ জুন ২০২৩
  • / পঠিত : ১৭২ বার

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ডেস্ক : কুমিল্লায় ফুটবল খেলতে যাওয়ার সময় কাভার্ড ভ্যানের সঙ্গে পিকআপের সংঘর্ষে তিন তরুণ নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে ৯ জন জন। তাদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার বিকেল চারটার দিকে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার লালবাগ এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- পিকআপ ভ্যান চালক মো. মোর্শেদ (৩০), লালবাগ হাই স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র মো. শাহিন ও সৈকত।

সদর দক্ষিণ থানার অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী জানান, বিকেলে একটি ছোট খোলা পিকআপে করে ১৬ জন কিশোর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে (অনুর্ধ্ব-১৭) খেলার উদ্দেশে উপজেলা পরিষদ মাঠের যাচ্ছিলো। পথে একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। এতে হতাহতের ঘটনা ঘটে।

কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. আজিজুর রহমান সিদ্দিকী জানান, ৯ জনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে তিন জনকে মৃত ঘোষণা করা হয়েছে।

সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শুভাশিস ঘোষ জানান, এখন পর্যন্ত তিন জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আরও একজনের অবস্থা আশঙ্কাজনক।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba