আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

তালাবদ্ধ অফিস কক্ষ, বারান্দায় বসে অফিস করলেন নবাগত অধ্যক্ষ

Posted By Shuvo
  • আপডেটেড: সোমবার ১২ জুন ২০২৩
  • / পঠিত : ১৭১ বার

তালাবদ্ধ অফিস কক্ষ, বারান্দায় বসে অফিস করলেন নবাগত অধ্যক্ষ

জামালপুরের ইসলামপুর সরকারি কলেজের উপাধ্যক্ষ ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফরিদ উদ্দিন আহমেদের বিরুদ্ধে অধ্যক্ষের কক্ষে তালা ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। 

এ ঘটনায় রোববার (১১ জুন) কক্ষে ঢুকতে না পেরে বারান্দায় বসে দাপ্তরিক কাজ করেছেন নতুন যোগদান করা অধ্যক্ষ ছদরুদ্দিন আহমদ।

জানা গেছে, গত ৬ জুন সরকারি এক প্রজ্ঞাপনে শিক্ষা ক্যাডারের ১৪তম বিসিএস এর নিয়োগ প্রাপ্ত শখিপুর সরকারি মুজিব কলেজের অধ্যক্ষ ড. ছদরুদ্দিন আহমদকে সরকারি ইসলামপুর কলেজে সংযুক্ত করা হয়।

৭ জুন সরকারি ইসলামপুর কলেজের অধ্যক্ষ হিসেবে শিক্ষা অধিদপ্তরে যোগদান করেন। গত ৮ জুন যথা সময়ে ড. ছদরুদ্দিন আহমদ সরকারি ইসলামপুর কলেজ ক্যাম্পাসে আসেন তিনি। ওই দিন নবাগত অধ্যক্ষকে ফুল দিয়ে বরণ করে নেন শিক্ষক-কর্মচারীরা। রোববার সরেজমিনে গিয়ে দেখা যায়, অধ্যক্ষ বারান্দায় বসে অফিসিয়াল কাজ পরিচালনা করছেন। আর শিক্ষক-কর্মচারীরা ক্যাম্পাসের বিভিন্নস্থানে বসে আছেন। 

নবাগত অধ্যক্ষ ড. ছদরুদ্দিন আহমদ বলেন, সরকারি নির্দেশ অনুযায়ী অধ্যক্ষ হিসাবে কলেজে যোগদান করেছি। আজ অফিস করতে এসে দেখতে পাই অধ্যক্ষের কক্ষের তালা ঝুলছে। স্টাফদের কাছে জানতে পারলাম তালার চাবি না কি হারিয়ে গেছে। তাই বাধ্য হয়ে আমি বারান্দায় বসে অফিসিয়াল কার্যক্রম পরিচালনা করছি।

অধ্যক্ষ আরও বলেন, ভারপ্রাপ্ত অধ্যক্ষ কর্মস্থলে উপস্থিত না থাকায় এবং প্রশাসনের উপস্থিতি ছাড়া অফিস কক্ষের তালা ভেঙে আমি অফিসে ঢুকতে পারি না। বিষয়টি আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করব। 

কলেজের শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক আহসান হাবিব রাজা বলেন, আমার এক আত্মীয় অসুস্থ। তাই আমি কর্মস্থলের বাইরে আছি।

এবিষয়ে সরকারি ইসলামপুরের কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফরিদ উদ্দিন আহমেদের সঙ্গে মবাইলফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি রিসিভ করেননি।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba