আজঃ শনিবার ২১-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

স্বামীর মৃত্যুর পর কাউন্সিলর হলেন স্ত্রী!

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ১৩ জুন ২০২৩
  • / পঠিত : ১৭৬ বার

স্বামীর মৃত্যুর পর কাউন্সিলর হলেন স্ত্রী!

বরগুনা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচনে বেসরকারিভাবে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন একই ওয়ার্ডের সাবেক কাউন্সিলর তরিকুজ্জামান টিটুর স্ত্রী আফরোজা পারভীন। এর আগে সোমবার (১২ জুন) সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৪টা পর্যন্ত। 

নির্বাচনে ১ হাজার ৩১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন উটপাখি মার্কার আফরোজা পারভীন। তার প্রতিদন্দ্বী প্রার্থী পাঞ্জাবি মার্কার আখতারুজ্জামান নাসির পেয়েছেন ৮২৪ ভোট।

জানা যায়, ২০২১ সালের বরগুনা পৌরসভা নির্বাচনে ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে অংশ নেন জেলা বিএনপির সদস্য সচিব তরিকুজ্জামান টিটু। ওই নির্বাচনে তিনি কাউন্সিলর নির্বাচিত হন। এরপর চলতি বছরের জানুয়ারিতে অসুস্থ হয়ে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

এরপর এই ওয়ার্ডে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। নির্বাচনে সাবেক কাউন্সিলর তরিকুজ্জামান টিটুর স্ত্রী আফরোজা পারভীনের প্রতিদ্বন্দ্বী ছিলেন আখতারুজ্জামান নাসির। তাকে ২০৭ ভোটে হারিয়ে বরগুনা পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হন তিনি। 

ভোটাররা জানান, আমরা ২০২১ সালের পৌর নির্বাচনে টিটু ভাইকে কাউন্সিলর নির্বাচিত করেছিলাম। এ বছর ৮ জানুয়ারি তার মৃত্যু হয়। তিনি থাকাকালীন সময়ে এলাকায় উন্নয়ন হয়েছে। টিটু ভাইয়ের রেখে যাওয়া কাজ সম্পন্ন করতে আমরা তার স্ত্রীকে ভোট দিয়ে নির্বাচিত করেছি।

জেলা নির্বাচন কর্মকর্তা দীলিপ কুমার হালদার বলেন, বরগুনা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয় আজ। কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে মাঠে ছিল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। কোনো বিশৃঙ্খলা ছাড়াই নির্বাচন সম্পন্ন হয়েছে। 

প্রসঙ্গত, বরগুনা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে মোট ভোটার ৩ হাজার ৪২৯ জন। এদের মধ্যে মোট ১ হাজার ৮৫৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba