আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

অ্যাম্বুলেন্সে ইয়াবা, চালক-হেলপারের যাবজ্জীবন

Posted By Shuvo
  • আপডেটেড: বৃহস্পতিবার ১৫ জুন ২০২৩
  • / পঠিত : ১৬৬ বার

অ্যাম্বুলেন্সে ইয়াবা, চালক-হেলপারের যাবজ্জীবন

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় একটি অ্যাম্বুলেন্স থেকে ইয়াবা উদ্ধারের ঘটনায় গ্রেপ্তার চালক ও হেলপার দুই জনকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেছেন আদালত। একইসঙ্গে তাদেরকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছর কারাদণ্ড দেওয়া হয়।

বুধবার (১৪ জুন) চট্টগ্রাম দ্বিতীয় অতিরিক্ত জেলা ও দায়রা জজ সরওয়ার আলমের আদালত এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- অ্যাম্বুলেন্সচালক ও চট্টগ্রাম নগরের সদরঘাট থানা এলাকার রফিক আহম্মেদের ছেলে শাহিদ সোহেল (৪৫) এবং হেলপার ও কক্সবাজারের টেকনাফ উপজেলার মানিক শর্মার ছেলে শিমুল শর্মা (২৩)। রায় ঘোষণার সময় শিমুল শর্মা আদালতে উপস্থিত ছিলেন। পরে তাকে সাজা পরোয়ানামূলে কারাগারে পাঠানো হয়। এছাড়া শাহিদ সোহেল আগে জামিন নিয়ে পলাতক রয়েছেন।

রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মহানগর পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী।

তিনি বলেন, ২০২১ সালের ১ সেপ্টেম্বর ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারি ফিলিং স্টেশন এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে একটি অ্যাম্বুলেন্স থেকে ২২ হাজার ৩৬০ পিস ইয়াবা জব্দ করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এ ঘটনায় তৎকালীন চট্টগ্রাম র‍্যাবে কর্মরত পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) শহিদুল আলম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত করে পুলিশ অভিযোগপত্র জমা দেয়। পরে বিচারপ্রক্রিয়া শেষে আজ (বুধবার) রায় ঘোষণা করেন আদালত।


ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba