আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

স্কুলছাত্র সিহাব হত্যা মামলার তিন আসামি গ্রেপ্তার

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ১৭ জুন ২০২৩
  • / পঠিত : ১৭৭ বার

স্কুলছাত্র সিহাব হত্যা মামলার তিন আসামি গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জে বাইসাইকেল ওভারটেকিংকে কেন্দ্র করে নবম শ্রেণির ছাত্র সিহাব হত্যা মামলার তিন আসামিকে ঢাকায় পালানোর সময় গ্রেপ্তার করেছে র‍্যাব। শুক্রবার (১৬ জুন) রাত ১২টা ১৫ মিনিটের দিকে জেলা শহরের রেহাইচরের বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর টোল প্লাজায় তাদেরকে গ্রেপ্তার করা হয়। 

শনিবার (১৭ জুন) সকালে র‍্যাব-৫ সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, শিবগঞ্জ উপজেলার শেরপুর ভান্ডার গ্রামের মৃত মানিকের ছেলে মো. রুবেল আলী (২৬), একই গ্রামের ফজলুর রহমানের ছেলে মো. আকাশ (২৬) ও মো. খাইরুল ইসলামের ছেলে মো. বাবু (২১)। 

র‍্যাব জানায়, গত ৭ জুন বাইসাইকেল ওভারটেকিং করাকে কেন্দ্র করে বাকবিতণ্ডার জের ধরে নবম শ্রেণির স্কুলছাত্র সিহাব আলীকে পিটিয়ে হত্যা করা হয়। ঘটনার পর আসামিরা গা ঢাকা দেয়। ঘটনার দিন থেকেই এ মামলা নিয়ে র‍্যাবের একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে। দীর্ঘ ১০ দিন তদন্তের পর হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত আসামিরা এলাকা থেকে ঢাকায় পালিয়ে যাচ্ছে এমন গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। র‍্যাবের অভিযানে মামলার এজাহারভুক্ত তিনজন আসামিকে বাসযোগে চাঁপাইনবাবগঞ্জ ত্যাগ করার সময় আটক করা হয়। এছাড়া এজাহারভুক্ত অন্যান্য আসামিদের গ্রেপ্তারের কার্যক্রম চলমান রয়েছে। গ্রেপ্তারকৃত আসামিদেরকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব। 

প্রসঙ্গত, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বাইসাইকেল চালানো নিয়ে তর্কাতর্কির জেরে সিহাব আলী (১৭) নামে এক স্কুলছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গত ৭ জুন বিকেলে উপজেলার দুলর্ভপুর ইউনিয়নের মহলদার পাড়ায় এ ঘটনা ঘটে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba