আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

চাঁদপুরে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষে যুবলীগ কর্মী নিহত

Posted By Shuvo
  • আপডেটেড: রবিবার ১৮ জুন ২০২৩
  • / পঠিত : ১৭২ বার

চাঁদপুরে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষে যুবলীগ কর্মী নিহত

চাঁদপুরের মতলব উত্তরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে তিনজন গুলিবিদ্ধ হয়ে মোবারক হোসেন বাবু (৪৮) নামে এক যুবলীগ কর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন গুলিবিদ্ধ হয়েছেন। শনিবার (১৭ জুন) বিকেলে উপজেলার বাহাদুরপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

গুলিবিদ্ধরা হলেন- বাহাদুরপুর  গ্রামের ইমরান বেপারী (১৮) ও জহির কবিরাজ (৩৫)। তাদেরকে গুরুতর আহত অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

নিহত মোবারক হোসেন বাবু বাহাদুরপুর গ্রামের আবুল বেপারীর ছেলে। আহত ইমরান তার ছেলে এবং জহির কবিরাজ একই গ্রামের মনু কবিরাজের ছেলে।

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এই দুই গ্রুপ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এবং মোহনপুর ইউপি চেয়ারম্যান কাজী মিজানের অনুসারী। 

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সিগমা রশিদ জানান, রোগীকে একেবারেই শেষ পর্যায়ে নিয়ে আসা হয়। চিকিৎসা কার্যক্রম শুরু করার সঙ্গে সঙ্গে রোগী মারা গেছে।

মতলব উত্তর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দীন  বলেন, আহতদের হাসপাতালে নেওয়া হলে এক যুবক নিহত হন। পুলিশ ঘটনাস্থলে রয়েছে এবং পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba