আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

যশোরের শার্শায় সাপের কামড়ে স্কুল ছাত্রীর মৃত‍্যু

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ২১ জুন ২০২৩
  • / পঠিত : ১৬৯ বার

যশোরের শার্শায় সাপের কামড়ে স্কুল ছাত্রীর মৃত‍্যু

যশোরের শার্শায় বিষাক্ত সাপের কামড়ে সাহারা খাতুন (১১) নামের পঞ্চম শ্রেণির এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। সোমবার দিবাগত রাতে উপজেলার গোড়পাড়া বড়বাড়িতে এ ঘটনা ঘটে। 

মঙ্গলবার (২০ জুন) যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শাহারা খাতুনের মৃত্যু হয়। শাহারা গোড়পাড়া বড়বাড়ির নাসির উদ্দীন ওরফে টিপুর মেয়ে।

সাহারার পিতা নাসির উদ্দীন জানান, আমি চাকরির কারণে বেনাপোলে থাকি। সাহারা ফোন করে আমাকে বাড়িতে আসতে বলে। এ জন্য সোমবার বাড়িতে আসি। ওই দিন রাতে খাওয়া-দাওয়া করে সবাই ঘুমিয়ে পড়ি। রাত ২টার দিকে হঠাৎ সাহারা তার দাদিকে বলেছিল, ‌‘দাদি আমাকে কিসে যেন কামড় দিয়েছে।’ তখন আমি ঘর থেকে বের হয়ে লাইট জ্বালিয়ে দেখি ফ্রিজের পাশে সাপ। তখন আমরা নিশ্চিত হই সাপে কামড় দিয়েছে। সাথে সাথে সাপটি মেরে ফেলা হয়। তবে কি সাপ ছিল সেটি বুঝতে পারিনি।

তিনি বলেন, এরপর দ্রুত কবিরাজ জয়দেবকে ডেকে আনি। কবিরাজের ঝাড়ফুঁকের পরেও অবস্থার অবনতি হলে তিনি সাহারাকে হাসপাতালে নিয়ে যেতে বলেন। ভোর ৫টার দিকে শাহারাকে নিয়ে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করি। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১১টার দিকে শাহারার মৃত্যু হয়। 

শাহারার অকাল মৃত‍্যুত‍ে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba