আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

মণিরামপুরে দুই পুলিশ কর্মকর্তা ক্লোজড

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ২১ জুন ২০২৩
  • / পঠিত : ১৬৫ বার

মণিরামপুরে দুই পুলিশ কর্মকর্তা ক্লোজড

মণিরামপুরের রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আশিকুজ্জামান ও এএসআই ইমরান হোসেনকে ক্লোজড করা হয়েছে। গতকাল সংশ্লিষ্ট কতৃপক্ষ তাদের ক্লোজড করে পুলিশ লাইন যশোরের সংযুক্ত করেছে বলে সংশ্লিষ্ট সূত্র থেকে জানাগেছে।

জানাযায়, গত ১৮ জুন মণিরামপুরের গৌরিপুর গ্রামে শরিফুল ইসলাম দারোগা আশিকুজ্জামান ও ইমরান হোসেনকে অভিযুক্ত করে যশোর আদালতে মামলা দায়ের করেন। পুলিশের বিশেষ শাখার একটি সূত্র জানিয়েছে তাদের বিরুদ্ধে আদালতে পিটিশন মামলা হওয়ায় তাদের ক্লোজড করা হয়।

১২ জুন উপজেলার রতনদিয়া গ্রামের কুদ্দুসের ছেলে মুরাদ হোসেন একই এলাকার শরিফুল ইসলামের ছেলে হাসিবুর রহমানকে বার্মিজ চাকু দিয়ে রক্তাক্ত জখম করে। স্থানীয় জনগণ চাকুসহ মুরাদকে আটকিয়ে রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক আশিকুজ্জামান, এএসআই ইমরান হোসেনের কাছে হস্তান্তর করে।

অভিযোগ রয়েছে পুলিশ অজ্ঞাত কারণে চাকুসহ ঘটনাস্থল থেকে মুরাদকে ছেড়ে দেয়। এ ঘটনার ন্যায় বিচার দাবি করে ছুরিকাঘাতে রক্তাক্ত জখম হাসিবুরের পিতা শরিফুল ইসলাম বাদী হয়ে আদালতে মামলা করেন। এদিকে, মামলা দায়েরের বিষয়টি জানতে একজন সাংবাদিক উপ পরিদর্শক আশিকুজ্জামানের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে ওই সাংবাদিকের সাথে অসৌজন্যমূলক আচারণ করেন। সাংবাদিকের সাথে পুলিশ কর্মকর্তার অসৌজন্য মূলক বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। সংশ্লিষ্ট একাধিক সূত্র জানায়, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা অতঃপর বিভিন্ন দৈনিকে শিরোনাম হলে সোমবার সংশ্লিষ্ট দপ্তর থেকে রতনদিয়া গ্রামে সরেজমিন তদন্ত করেন। এরই জের হিসেবে মঙ্গলবার আশিকুজ্জামানসহ দুই পুলিশ কর্মকর্তাকে ক্লোজড করা হয়।

এ ব্যাপারে মণিরামপুর থানার অফিসার ইনচার্জ শেখ মনিরুজ্জামান এর সাথে যোগযোগ করা হলে তিনি বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের ক্লোজড করা হয়েছে তবে সেটি ডিপার্টমেন্টের বিষয়।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba