আজঃ রবিবার ২২-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, পরদিন মিলল তরুণীর লাশ

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ২৪ জুন ২০২৩
  • / পঠিত : ২০৪ বার

স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, পরদিন মিলল তরুণীর লাশ

ডেস্ক: রাজধানীর যাত্রাবাড়ির একটি আবাসিক হোটেল থেকে আনুমানিক ২৫ বছর বয়সী এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার দুপুরে লাশ উদ্ধার করা হলেও তার প্রকৃত পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। তবে তারা বৃহস্পতিবার স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেল কক্ষ ভাড়া নিয়েছিলেন। লাশ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

যাত্রাবাড়ি থানার ওসি মফিজুল ইসলাম জানান, শুক্রবার দুপুর ১১টার দিকে জরুরি সেবা ৯৯৯-এর মাধ্যমে খবর পেয়ে পুলিশ যাত্রাবাড়ি চৌরাস্তায় শাহিন আবাসিক হোটেলে যায়। ৬ষ্ঠ তলার ৬০৯ নম্বর কক্ষের তালা ভেঙে ওই তরুণীর লাশ উদ্ধার করা হয়। স্বামী-স্ত্রী পরিচয়ে ওই তরুণী এবং এক তরুণ হোটেল কক্ষটি ভাড়া নেন। হোটেল রেজিস্টারে তরুণীর নাম সেলিনা এবং তরুণের নাম আলম এবং বাড়ি পটুয়াখালী উল্লে­খ করা হয়েছে। খবর পেয়ে সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থলে যায়। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত তরুণীর পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। চিহ্নিত করা যায়নি ঘাতককেও। 

যাত্রাবাড়ি থানার এসআই মনির হোসেন জানান, শাহিন হোটেলটি যাত্রাবাড়ির ১৩৮/২ রাশনুর স্কয়ার শপিং কমপ্লেক্সের ৬ষ্ঠ তলায়। হোটেলটির ৬০৯ নম্বর কক্ষের দরজার তালা ভেঙে ওই তরুণীর লাশ উদ্ধার করা হয়। 

তিনি জানান, ওই তরুণীর মুখে তুলা দেওয়া ছিল। ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যার পর তার সঙ্গে থাকা তরুণ পালিয়েছে। হোটেলের মালিক এবং ম্যানেজারও পলাতক থাকায় বিস্তারিত নিশ্চিত হওয়া যায়নি।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba