আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

ভিকি-ক্যাটরিনার দাম্পত্য কলহ তুঙ্গে! ভাইরাল টুইট

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ২৪ জুন ২০২৩
  • / পঠিত : ১৯৬ বার

ভিকি-ক্যাটরিনার দাম্পত্য কলহ তুঙ্গে! ভাইরাল টুইট

সোশ্যাল মিডিয়ার অপব্যবহারে অনেক মানুষের জীবন নষ্ট হয়েছে। এবার কি সেই হতভাগ্যদের তালিকায় নাম লেখাতে পারেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ! আসলে উমেইর সান্ধু নামক এক ব্যক্তির একটি ভুয়া টুইটকে ঘিরে এমনই অহেতুক বিতর্ক তৈরি হয়েছে। 

সেই টুইট ভাইরাল হতেই অনেকের মনে প্রশ্ন জেগেছিল। বিয়ের বয়স মাত্র দুই বছর। এত কম সময়ে মোহভঙ্গ? আরব সাগরের তীরে সুখের সংসারে কী আঁচড় পড়ল? ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের দাম্পত্যে ফাটল ধরার খবরে জল্পনা তুঙ্গে!


সমস্যার সূত্রপাত আসলে এক ভাইরাল টুইটকে ঘিরে। যেখানে দাবি করা হয়েছে, ‘ক্যাটরিনা কাইফ নাকি ভিকির সঙ্গে সুখী নন। ঘনিষ্ঠ সূত্রে খবর পাওয়া গিয়েছে, অভিনেতার লিঙ্গ শিথিলতার সমস্যা রয়েছে। তার জেরেই দাম্পত্য কলহ তুঙ্গে। এই সমস্যার জন্য নাকি ওষুধও খাচ্ছেন অভিনেতা। দিন দুয়েক আগেই নাকি ক্যাটরিনার সঙ্গে অশান্তি করে ভ্য়ানিটি ভ্যানে ফোন ভেঙে ফেলেছেন ভিকি।’


ভাইরাল ওই টুইট নিয়ে ইতোমধ্যেই শোরগোল পড়ে গেছে নেটপাড়ায়। এহেন কুরুচিকর টুইট নিয়ে যদিও কোনওরকম মুখ খোলেননি কৌশল দম্পতি, তবে ভিকি-ক্যাটের অনুরাগীরা যদিও ওই নেটিজেনকে তুলোধোনা করতে ছাড়েননি। তাদের দাবি, ভুয়া খবর রটাচ্ছেন তিনি।

কয়েক দিন আগেই স্ত্রীর দরাজ প্রশংসা করে ভিকি বলেছিলেন, ক্যাট সুন্দরি পুরোদস্তুর সংসারি হয়ে উঠেছেন। একেবার কড়া হাতে সংসার খরচের পাই-পয়সার হিসেব রাখেন অভিনেত্রী। প্রতি সপ্তাহে বাড়ির পরিচারকদের টিম নিয়ে মিটিংয়ে বসেন ক্যাটরিনা। সব কর্মীকে ডাকেন এবং সংসারে কোথা থেকে কী খরচ হচ্ছে, কিংবা আর কত টাকা ব্যয় হতে পারে? সবটা আলোচনা করেন। এসবের মাজেই কী না ভিকি-ক্যাটরিনার দাম্পত্যে ফাটলের খবর শোনা গেল! যদিও পুরো ব্যাপারটাই ভুয়া।


ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba