আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

ঈদুল আজহায় ৬ দিন বন্ধ বাংলাবান্ধা স্থলবন্দর

Posted By Shuvo
  • আপডেটেড: সোমবার ২৬ জুন ২০২৩
  • / পঠিত : ২৭৬ বার

ঈদুল আজহায় ৬ দিন বন্ধ বাংলাবান্ধা স্থলবন্দর

পবিত্র ঈদুল আজহা উদযাপন উপলক্ষ্যে ৬ দিন বন্ধ থাকছে দেশের চতুদের্শীয় বাংলাবান্ধা স্থলবন্দর। তবে বন্দরের ইমিগ্রেশনে লোক পারাপার অব্যাহত থাকবে বলে জানিয়েছেন ইমিগ্রেশন পুলিশ।

সোমবার (২৬ জুন) সকালে বাংলাবান্ধা কাস্টম সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম তথ্যটি নিশ্চিত করেন।

তিনি বলেন, পবিত্র ঈদুল আজহা উদযাপন উপলক্ষ্যে বাংলাবান্ধা কাস্টম শুল্ক স্টেশন এবং বাংলাবান্ধা আমদানি ও রপ্তানিকারক গ্রুপের সঙ্গে আলোচনা সাপেক্ষে আগামী ২৭ জুন থেকে ২ জুলাই পর্যন্ত সাপ্তাহিক ছুটিসহ মোট ৬ দিন আমদানি-রপ্তানি বন্ধ ঘোষণা করা হয়েছে। এ সময়ের মধ্যে বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে ভারত, নেপাল ও ভুটানের সঙ্গে পাথরসহ সব প্রকার আমদানি ও রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে।

বাংলাবান্ধা আমদানি রপ্তানিকারক গ্রুপের সভাপতি আব্দুল লতিফ তারিন ও সাধারণ সম্পাদক কুদরত-ই-খুদা মিলন জানান, চারদেশীয় স্থলবন্দরের (বাংলাদেশ, ভারত, ভুটান, নেপাল) বাংলাবান্ধা স্থলবন্দরের কাস্টম, সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন ও বন্দর সংশ্লিষ্ট ব্যবসায়ীদের সঙ্গে আলোচনা সাপেক্ষে ৬ দিন আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। আগামী ৩ জুলাই যথারীতি নিয়ম মেনে বন্দরের কার্যক্রম চালু হবে।

তবে স্থলবন্দরের আমদানি ও রপ্তানি কার্যক্রম বন্ধ থাকলেও বাংলাবান্ধা ইমিগ্রেশনে যাত্রী পারাপার অব্যাহত থাকবে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba