আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

সুনামগঞ্জে দু'পক্ষের সংঘর্ষে নিহত ২, পুলিশসহ আহত অর্ধশত

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ২৮ জুন ২০২৩
  • / পঠিত : ১৭৩ বার

সুনামগঞ্জে দু'পক্ষের সংঘর্ষে নিহত ২, পুলিশসহ আহত অর্ধশত

ডেস্ক: সুনামগঞ্জের শাল্লায় জায়গা দখলকে কেন্দ্র করে দুই দু'পক্ষের সংঘর্ষে দুইজন নিহত ও পুলিশসহ উভয়পক্ষের অন্তত অর্ধশত লোক আহত হওয়ার খবর পাওয়া গেছে। 

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় উপজেলার ৪নং শাল্লা ইউনিয়নের সাতপাড়া বাজারে পুলিশের উপস্থিতিতেই এ সংঘর্ষের ঘটনা ঘটে।

কার্তিকপুর গ্রামের মুজিবুর রহমান ও ইউসুফ মিয়ার গ্রুপের মাঝে প্রায় ঘণ্টাব্যাপী এ রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। পরে বেলা সাড়ে ১১টায় থানা পুলিশের একটি টিম সাতপাড়া বাজারে গিয়ে ৯রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

সংঘর্ষে মুজিবুর রহমান গ্রুপের টেঁটাবিদ্ধ হয়ে ওই ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাবেক মেম্বার হাবিবুর রহমান চিকিৎসার জন্য হবিগঞ্জ জেলার আজমিরিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়ার পথে মারা যান। অন্যদিকে ইউসুফ মিয়া গ্রুপের হেলাল মিয়া নামের আরেকজন ময়মনসিংহে চিকিৎসার জন্যে যাওয়ার পথে তারও মৃত্যুর হয় বলে জানা গেছে।

নিহত হেলাল মিয়ার বাড়ি কার্তিকপুর গ্রামে বলে জানা গেছে। সংঘর্ষ চলাকালীন শাল্লা থানার এসআই আলীম উদ্দিন আহত হয়ে শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা নেন।

সরেজমিনে দেখা যায়, এসআই আলীম উদ্দিনের নাক ফেটে গেছে। তার মুখেও আঘাতের চিহ্ন রয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে শাল্লা ইউপি চেয়ারম্যান আব্দুস ছাত্তার মিয়া বলেন, সংঘর্ষে কার্তিকপুর গ্রামের ১নং ওয়ার্ডের সাবেক মেম্বার হাবিবুর রহমান নিহত হয়েছেন। তবে কতজন আহত হয়েছে তা তিনি নিশ্চিত করে বলতে পারেননি তিনি।

ওই ওয়ার্ডের বর্তমান মেম্বার আমির হামজা বলেন, সাতপাড়া বাজারের পাশে একটি জায়গায় ঘর বানায় কার্তিকপুর গ্রামের নিক্সন মিয়া। তার দাবি, জায়গাটি খাস জায়গা। অন্যদিকে একই গ্রামের মুজিবুর রহমান তার রেকর্ডের জায়গা বলে বাধা দেয় নিক্সন মিয়াকে। এতেই উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে সাবেক মেম্বার হাবিবুর রহমান মারা যান। পুলিশের একজন এসআইও আহত হন।

তিনি আরও বলেন, শুনেছি হেলাল মিয়া নামের আরেকজন মারা গেছে। দুপক্ষের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে বলে জানান তিনি। 

এ বিষয়ে শাল্লা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, সংঘর্ষে দুইজন মারা গেছেন। আমাদের একজন এসআই আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৯ রাউন্ড ফাঁকা গুলি করতে হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba