আজঃ রবিবার ২২-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

কারও প্রেসক্রিপশনে দেশে নির্বাচন হবে না

Posted By Shuvo
  • আপডেটেড: সোমবার ০৩ জুলাই ২০২৩
  • / পঠিত : ৭৪ বার

কারও প্রেসক্রিপশনে দেশে নির্বাচন হবে না

ডেস্ক : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, অন্যান্য দেশের মতো বাংলাদেশেও নির্বাচনকালীন সরকারের অধীনে নির্বাচন হবে। কারও প্রেসক্রিপশনে দেশে নির্বাচন হবে না। নির্বাচন হবে সংবিধান অনুযায়ী।

রোববার (২ জুলাই) সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে কর্মকর্তাদের সঙ্গে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী আরও বলেন, সুষ্ঠু নির্বাচন নিয়ে অনেকে কথা বলছেন। আমরা কথা শুনছি, শুনব এবং পরামর্শও নেবো। কিন্তু আমরা কারও নির্দেশ বা নিয়ন্ত্রণে থাকব, সেটি ভাবার কারণ নেই।

বিরোধীদলের আন্দোলন নিয়ে ওবায়দুল কাদের বলেন, শুনেছি তারা ৩৬ দলের রুপরেখা একদফা আন্দোলন করবে। সেটি এখনও শুরু হয়নি। কয় দল শেষ পর্যন্ত থাকে সেটি দেখার বিষয়। আমরা খবর পেয়েছি ৩৬ দলের মধ্যে দরকষাকষি চলছে যে, ক্ষমতার ভাগাভাগিতে কে কী পাবে।

বাংলাদেশের বিরোধী দলের ব্যর্থতার সীমা নেই উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মির্জা ফখরুলের কণ্ঠ বিরোধী কণ্ঠ। তারা নির্বাচনে ব্যর্থ। ১০ ডিসেম্বর দখল করে ১১ তারিখ থেকে খালেদার হাতে দেশ থাকবে- এমন অনেক লাগাম ছাড়া কথা তারা অনেকবার বলেছেন। এটিই হলো বাস্তবতা।

তিনি আরও বলেন, বাংলাদেশে এমন একটি সরকার বর্তমানে রয়েছে, যারা কিছু লুকাচ্ছে না। বাংলাদেশে কি খাদ্যের অভাবে কেউ মারা গেছে? ফখরুল সাহেব অনেক কথা বলতে পারেন। আমরা সচেতন আছি।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba