আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

ধনবাড়ীতে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

Posted By Shuvo
  • আপডেটেড: বৃহস্পতিবার ০৬ জুলাই ২০২৩
  • / পঠিত : ২৪৬ বার

ধনবাড়ীতে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

ডেস্ক: টাঙ্গাইলের ধনবাড়ীতে বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও চারজন।

বুধবার (৫ জুলাই) ধনবাড়ী থানার ওসি (তদন্ত) ইদ্রিস আলী এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকালে টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের ধনবাড়ী উপজেলার ছাত্তারকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, অটোরিকশাচালক জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলার দোয়াইল গ্রামের মজিবর মিয়ার ছেলে ওয়াজেদ মিয়া (৪২) ও যাত্রী একই উপজেলার পরগ্রাম এলাকার মৃত গিয়াস উদ্দিনের ছেলে হালিম (৩২)।

পুলিশ ও স্থানীয়রা জানান, সিএনজিচালিত অটোরিকশাটি পাঁচজন যাত্রী নিয়ে মধুপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে অটোরিকশাটি টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের ছাত্তারকান্দি এলাকায় পৌঁছালে ঢাকাগামী জামালপুর ট্রাভেলস নামে যাত্রীবাহী বাসটির সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় বাস ও অটোরিকশা খাদে পড়ে যায়। এতে সিএনজিচালকসহ ছয়জন আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। তবে উন্নত চিকিৎসার জন্য আহতদের মধ্যে তিনজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ওসি (তদন্ত) ইদ্রিস আলী বলেন, বুধবার সকালে খবর পেয়ে মরদেহগুলো উদ্ধার করা হয়েছে। পরে আইনগত প্রক্রিয়া শেষে মরদেহগুলো স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba