আজঃ রবিবার ২২-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

পাকিস্তানের রাষ্ট্রপতির সঙ্গে সাহাবুদ্দিনের সাক্ষাৎ ‘অনির্ধারিত’

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ০৭ জুলাই ২০২৩
  • / পঠিত : ৬৩ বার

পাকিস্তানের রাষ্ট্রপতির সঙ্গে সাহাবুদ্দিনের সাক্ষাৎ ‘অনির্ধারিত’

সৌদি আরবে হজ পালন করতে গিয়ে পাকিস্তানের প্রেসিডেন্ট আরিফ আলভির সঙ্গে সাক্ষাৎ হয়েছে বাংলাদেশের রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের। পাকিস্তানের রাষ্ট্রপতির সঙ্গে বাংলাদেশের রাষ্ট্রপতির সাক্ষাৎ ‘অনির্ধারিত’ বলে উল্লেখ করেছে পররাষ্ট্র মন্ত্রণালয়।

বৃহস্পতিবার (৬ জুলাই) পররাষ্ট্র মন্ত্রণালয়ের সাপ্তাহিক ব্রিফিংয়ে মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত মুখপাত্র মোহাম্মদ রফিকুল আলম এ কথা বলেন।

ভারপ্রাপ্ত মুখপাত্র বলেন, সৌদি সরকারের রাজকীয় অতিথি হিসেবে বাংলাদেশের রাষ্ট্রপতি হজ পালন করেন। হজের বিভিন্ন অনুষঙ্গ প্রতিপালনকালে সেখানে বাংলাদেশের রাষ্ট্রপতির সঙ্গে পাকিস্তানের রাষ্ট্রপতির অনির্ধারিত সাক্ষাৎ হয়। এ সময় উভয় রাষ্ট্রপতি কুশল বিনিময় এবং সৌজন্যমূলক আলাপচারিতা করেন।

সৌদি বাদশার আমন্ত্রণে এবার সপরিবারে হজ পালনে গিয়েছিলেন রাষ্ট্রপতি সাহাবুদ্দিন। পাকিস্তানের রাষ্ট্রপতি আরিফ আলভিও গিয়েছিলেন হজ পালনে। সেখানে

পাকিস্তানের প্রেসিডেন্ট বাংলাদেশের রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতের কথা এক টুইট বার্তায় জানান। দুই রাষ্ট্রপতির সাক্ষাৎ পর্বের দুটি ছবি দিয়ে পাকিস্তানি রাষ্ট্রপতি লিখেছিলেন, ‘বাংলাদেশের রাষ্ট্রপতি সাহাবুদ্দিনের সঙ্গে মক্কা, মিনা ও মদিনায় ভালো আলোচনা হয়েছে’।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba