আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

যশোরে ৭ জনের প্রাণ কেড়ে নেওয়া ঘাতক বাসচালকের আত্মসমর্পণ

Posted By Shuvo
  • আপডেটেড: রবিবার ০৯ জুলাই ২০২৩
  • / পঠিত : ১৪৬ বার

যশোরে ৭ জনের প্রাণ কেড়ে নেওয়া ঘাতক বাসচালকের আত্মসমর্পণ

যশোরে বাসচাপায় সাতজনের প্রাণ কেড়ে নেওয়া ঘাতক বাসের চালক মিজানুর রহমান (৩৫) যশোর কোতোয়ালি মডেল থানায় আত্মসমর্পণ করেছেন। শনিবার (৮ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে যশোর পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতারা উপস্থিত থেকে তাকে আইনের হাতে তুলে দেন। 

বাসচালক মিজানুর রহমান বাঘারপাড়া উপজেলার পাঠান পাইকপাড়া গ্রামের বাসিন্দা। এদিকে এ ঘটনায় নিহতের স্বজন বাঘারপাড়া উপজেলার যাদবপুর মুন্সিপাড়ার ছোটন হোসেন রয়েল ডিলাক্সের ঘাতক বাসের চালকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন (ক্রাইম অ্যান্ড অপস) বলেন, মর্মান্তিক এ ঘটনার পর পুলিশ বাসটি জব্দ করে। একই সঙ্গে চালককে আটকের জন্য অভিযান অব্যাহত রাখে। পরে শ্রমিক ইউনিয়নের নেতারা ওই বাসচালককে পুলিশের সোপর্দ করেছে। এ ঘটনার পেছনে অন্য কোনো কারণ আছে কিনা সে বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে বলে জানান তিনি।

এ বিষয়ে যশোর পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সেলিম রেজা মিঠু বলেন, লেবুতলায় যে ঘটনা ঘটেছে তার মার্মান্তিক ও হৃদয় বিদায়ক। এই ঘটনার সঙ্গে বাসচালক জড়িত কিনা তা তদন্ত করছে পুলিশ। পুলিশকে সহযোগিতার জন্য বাসচালক মিজানুর রহমানকে তাদের হাতে সোপর্দ করা হয়েছে। 

ওই বাসচালক মিজানুর রহমান বলেন, বাস স্বাভাবিক গতিতেই চলছিল। হঠাৎ ইজিবাইকটি বাসের সামনে চলে আসে। বহু চেষ্টা করেও বাস নিয়ন্ত্রণ রাখা যায়নি। দ্রুত ব্রেক করার কারণে গাড়ির ব্রেক মেশিন পর্যন্ত ভেঙে যায়। 

তিনি আরও বলেন, দুর্ঘটনার পরে আমি বাস থেকে নেমে পালিয়ে যাওয়া টেষ্টা করি। এসময় বিক্ষুব্ধ এলাকাবাসী আমাকে আটক করে রাখে। পরে সেই বিক্ষুব্ধ এলাকাবাসী ৫০ হাজার টাকা দিলে ছেড়ে দেবে এমন প্রতিশ্রুতিতে রাজি হয় এবং আমি পালিয়ে যাই। ঘটনার পর থেকে আমি যশোরসহ বিভিন্ন জায়গায় পালিয়ে ছিলাম। এই ঘটনায় আমি অনুতপ্ত ও ক্ষমা চাচ্ছি। কোনো চালকই ইচ্ছা করে কারো প্রাণ কেড়ে নেয় না।

বাসচালক মিজানুর রহমানকে কোতোয়ালি থানায় সোপর্দের সময় আরও উপস্থিত ছিলেন যশোর জেলা পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের সভাপতি আজিজুল আলম মিন্টু, সিনিয়র সহ সভাপতি আবু হাসান,সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ ফুলু, খাজুরা বাস মালিক সমিতির সভাপতি তারেক হোসেন, যশোর বাস মালিক সমিতির সিনিয়র সহ সভাপতি সরোয়ার হোসেনসহ নেতারা।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba