আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

যশোরের কোতোয়ালি থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

Posted By Shuvo
  • আপডেটেড: বৃহস্পতিবার ১৩ জুলাই ২০২৩
  • / পঠিত : ১৮৩ বার

যশোরের কোতোয়ালি থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

যশোরের কোতোয়ালি থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার কোতোয়ালি থানায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার( প্রশাসন ও অর্থ) মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) বেলাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার(খ সার্কেল) মুকিত সরকার। কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অংশ নেন ইন্সপেক্টর(তদন্ত) ওসি সফিকুল আলম চৌধুরী, ইন্সপেক্টর (অপারেশন) বিএম আলমগীর হোসেন ।

অতিথি ছিলেন আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলাম, উপশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসানুর রহমান লিটু, রামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান লাইফ, চাঁচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম রেজা, শ্রমিক নেতা হারুন অর রশিদ ফুলু প্রমুখ। এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন জনপ্রতিনিধি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম বলেন, মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। বিশেষ করে কিশোর গ্যাঙ এর বিষয়ে পুলিশ তৎপরতার সাথে কাজ করছে। মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য তিনি আহ্বান জানান।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba