আজঃ সোমবার ২৩-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

বানভাসিদের দুর্দশা দেখলেন সমাজকল্যাণমন্ত্রী

Posted By Shuvo
  • আপডেটেড: রবিবার ১৬ জুলাই ২০২৩
  • / পঠিত : ২৫৬ বার

বানভাসিদের দুর্দশা দেখলেন সমাজকল্যাণমন্ত্রী

গত কয়েকদিন ধরে পানি বিপদসীমার উপরে থাকায় তিস্তা তীরবর্তী বানভাসি মানুষের দুঃখ-দুর্দশা ঘুরে দেখেছেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজামান আহমেদ। পানিবন্দি পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করেন তিনি।

শনিবার (১৫ জুলাই) সন্ধ্যায় লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার তুষভাণ্ডার ইউনিয়নের হাজিরহাট বাজার ও বৈরাতীতে ৫শত পরিবারের মাঝে খাবার বিতরণ করেন মন্ত্রী। এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৗস আলম, চলবলা ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু ও সমাজকল্যাণমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা (এপিএস) মিজানুর রহমান মিজানসহ আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

সমাজকল্যাণমন্ত্রী বলেন, বাংলাদেশের মানুষ এখন অনেক শান্তিতে রয়েছেন। তাদের অশান্ত করতে বিএনপি-জামায়াতের কর্মীরা মাঠে নেমেছেন। তাদের থেকে আমাদের সতর্ক থাকতে হবে। তারা যেন কোনোভাবেই মিষ্টি কথা বলে সাধারণ মানুষকে বস না করতে পারে।


বিএনপি নেতাদের উদ্দেশে তিনি বলেন, বিএনপি নেতারা এখন পাগল হয়ে গেছে। কখন কি বলছে তারা নিজেই জানে না। নির্বাচনে অংশগ্রহণ না করে তারা শান্তি নষ্ট করার জন্য প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছে।


বন্যাকবলিত মানুষদের দুর্দশা উল্লেখ করে মন্ত্রী বলেন, বন্যায় মানুষ অনেক কষ্ট করছে। বিএনপিকে তো সাহায্য করতে এখনো দেখা যায়নি। তাহলে তাদের কথায় কেন আমি তাদের ভোট দেবো। চরাঞ্চলের মানুষের জন্য প্রধানমন্ত্রী প্রতিনিয়তই স্পেশাল বরাদ্দ রাখে। যেটি সবার আগেই তীরবর্তী মানুষদের হাতে পৌঁছে দেওয়া হয়। তাই আমার বিশ্বাস বিএনপির কথা তারা আর কোনো বিশ্বাস করবে না।


ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba