আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

Posted By Shuvo
  • আপডেটেড: সোমবার ১৭ জুলাই ২০২৩
  • / পঠিত : ১৫৭ বার

মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

মাদারীপুরের ডাসারে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। রোববার (১৬ জুলাই) ভোর সাড়ে ৪টায় ও সকাল ৬টায় উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের মেলকাই ও পাথুরিয়ার পাড় এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বরিশালের গৌরনদী উপজেলার বৌঙ্কড়া এলাকার মকবুল হোসেনের ছেলে হাফিজুর রহমান (৩১) ও কুমিল্লার চান্দিনা উপজেলার বড়কুড়া এলাকার হেলাল উদ্দিনের ছেলে মেহেদী হাসান (২৫)।

স্থানীয়দের বরাতে মস্তফাপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু নাঈম মো. মোফাজ্জেল হক জানান, ভোর সাড়ে ৪টার দিকে বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন মেহেদী হাসান। তার মোটরসাইকেলটি মেলকাই এলাকায় আসার পর বিপরীতমুখী একটি বাস তাকে ধাক্কা দেয়। এ সময় তিনি সড়কে ছিটকে পড়ে বাসের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

এই দুর্ঘটনার কিছুক্ষণ পর সকাল ৬টার দিকে একই মহাসড়কের মেলকাইয়ের পার্শ্ববর্তী পাথুরিয়ারপাড় এলাকায় অপর আরেকটি বাসের ধাক্কায় ঢাকামুখী মোটরসাইকেলের আরোহী হাফিজুর রহমান নিহত হন। খবর পেয়ে সকাল সাড়ে ৭টার দিকে নিহতদের মরদেহ উদ্ধার করে মাদারীপুর মস্তোফাপুর হাইওয়ে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। বাস দুটি ও চালকদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba