আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

ছাত্রাবাসের ব্যালকনি থেকে পড়ে আহত শিক্ষার্থীর মৃত্যু

Posted By Shuvo
  • আপডেটেড: বৃহস্পতিবার ২০ জুলাই ২০২৩
  • / পঠিত : ১৬১ বার

ছাত্রাবাসের ব্যালকনি থেকে পড়ে আহত শিক্ষার্থীর মৃত্যু

রাঙামাটির কাপ্তাই উপজেলার এক ছাত্রাবাসের ব্যালকানি থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটের (বিএসপিআই) জাহাঙ্গীর ছাত্রাবাসের দোতলা থেকে পড়ে গিয়ে আহত হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় ওই শিক্ষার্থীর মৃত্যু হয়। 

বুধবার (১৯ জুলাই) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত শিক্ষার্থীর নাম শেখ সাদিকুর রহমান (২৪)। সে কাপ্তাই বিএসপিআইর কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেকনোলজি ডিপার্টমেন্টর ৫ম পর্বের ছাত্র এবং সে ময়মনসিংহের পাগলা থানার দিগলবাহা গ্রামের শাহাব উদ্দীনের ছেলে।

নিহত ওই শিক্ষার্থী গত ১৬ জুলাই বেলা ১২টায় প্রতিষ্ঠানটির আবাসিক ছাত্রাবাসের এর দোতলা থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দুদিন পর চিকিৎসাধীন অবস্থায় সে আজ মারা যায়।

এই বিষয়ে বিএসপিআইর ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল মতিন হাওলাদার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, গত ১৬ জুলাই দুপুরে ওই শিক্ষার্থী ইন্সটিটিউটের জাহাঙ্গীর ছাত্রবাসের দোতলা থেকে মাথা ঘুরে পড়ে গিয়ে আহত হয়। আমরা খবর পেয়ে শিক্ষকরা ছাত্রবাসে গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে বড়ইছড়ি এবং পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাই। আজ সকালে তার মৃত্যুর বিষয়টি জানতে পারি।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) নুরে আলম জানান, আমরা শুনেছিলাম ওই শিক্ষার্থী ছাত্রাবাসের দোতলায় উঠে নিম গাছের ঢাল কাটতে গিয়ে পেছন থেকে নিচে পড়ে গিয়েছিল। আমরা ঘটনাস্থলে গিয়ে তদন্ত করেছি। তবে এই ঘটনায় কারো অভিযোগ নেই বলে জানান তিনি।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba