আজঃ শুক্রবার ২০-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

প্রেম করায় বোনের শিরশ্ছেদ, মাথা হাতে থানায় ভাই

Posted By Shuvo
  • আপডেটেড: রবিবার ২৩ জুলাই ২০২৩
  • / পঠিত : ৭১ বার

প্রেম করায় বোনের শিরশ্ছেদ, মাথা হাতে থানায় ভাই

আন্তর্জাতিক ডেস্ক : প্রেম করায় ও প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ার— ক্ষুব্ধ হয়ে নিজের আপন ছোট বোনকে শিরচ্ছেদ করে হত্যা করেছেন এক যুবক। এরপর সেই খণ্ডিত মাথা নিয়ে নিজেই পুলিশের কাছে ধরা দিয়েছেন তিনি।

শুক্রবার (২১ জুলাই) ভারতের উত্তরপ্রদেশে ঘটেছে এমন রোমহর্ষক ঘটনা। বোনকে হত্যা করায় ওই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি শনিবার এক প্রতিবেদনে জানিয়েছে, উত্তরপ্রদেশের ফতেহপুরের মিথুয়ারা গ্রামের ১৮ বছর বয়সী তরুণী আসিফার সঙ্গে চাঁদ বাবু নামের এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল। তিনি কয়েকদিন আগ চাঁদ বাবুর সঙ্গে পালিয়ে যান। কিন্তু আসিফার পরিবারের অভিযোগের ভিত্তিতে চাঁদকে পুলিশ আটকও করে।

প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ার বিষয়টি নিয়ে আসিফার ২২ বছর বয়সী ভাই রিয়াজ ভীষণ ক্ষুব্ধ হন। এ নিয়ে তাদের মধ্যে প্রচণ্ড ঝগড়া হয়। এর এক পর্যায়ে আসিফ তার ছোট বোনকে ধারালো ছুরি দিয়ে শিরশ্ছেদ করে হত্যা করেন।

স্থানীয় পুলিশের এসপি আশুতোষ মিসরা জানিয়েছেন, যখন পুলিশ রিয়াজকে আটক করে তখন সে তার বোনের খণ্ডিত মাথা হাতে নিয়ে থানার দিকে আসছিলেন।

রিয়াজকে আটকের পর পুলিশ তাকে নিয়ে হত্যাকাণ্ডের ঘটনাস্থলে যায় এবং সেখান থেকে আসিফার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠায়।

অভিযুক্ত রিয়াজকে গ্রেপ্তারের পর তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। প্রেমের সম্পর্ক নিয়ে বোনের সঙ্গে রিয়াজের প্রায়ই ঝগড়া হতো বলে জানিয়েছে পুলিশ।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba