আজঃ সোমবার ২৩-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

শ্বশুরকে ইয়াবা ব্যবসায় নামানো জামাই গ্রেপ্তার

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ২৫ জুলাই ২০২৩
  • / পঠিত : ৫৫ বার

শ্বশুরকে ইয়াবা ব্যবসায় নামানো জামাই গ্রেপ্তার

প্রলোভন দেখিয়ে শ্বশুরকে ইয়াবা ব্যবসায় নামানো মাদক ব্যবসায়ী মো. রিপন শেখকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। গ্রেপ্তারের সময় তার কাছে থেকে ২০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

রোববার দিবাগত রাতে রাজধানীর মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে ডিএনসির ঢাকা মেট্রো (দক্ষিণ) কার্যালয়।

সোমবার (২৪ জুলাই) এসব তথ্য নিশ্চিত করেছেন ডিএনসির ঢাকা মেট্রোর (দক্ষিণ) সহকারী পরিচালক সুব্রত সরকার শুভ।

তিনি জানান, গত ১৭ জুলাই ১০ হাজার পিস ইয়াবাসহ মো. আব্দুল কুদ্দুস, মো.নিজাম উদ্দিন ও কাশেম শেখ নামের ৩ জনকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে কাশেম শেখ জানায়- তার মেয়ের জামাই মো. রিপন শেখের প্ররোচনায় ইয়াবা কারবারে জড়িত হন তিনি। আর শ্বশুর গ্রেপ্তার হওয়ার পর গা-ঢাকা দেয় রিপন শেখ।

তিনি আরও জানান, গত রাতে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ মো. রিপন শেখকে গ্রেপ্তার করা হয়। রিপন শেখ মীর রেডিমিক্স কংক্রিট কোম্পানির মিক্সিং গাড়িচালক হিসেবে চলতি বছরের জানুয়ারি মাসে কক্সবাজার বিমানবন্দরের রানওয়ে নির্মাণের কাজে দায়িত্বরত ছিল। ঐ সময় তার সঙ্গে টেকনাফভিত্তিক মাদক সিন্ডিকেটের অন্যতম মূল হোতা ইব্রাহিম-মন্নাফের সঙ্গে পরিচিত হয়।

পরে ঢাকায় ফিরে রিপন শেখ তাদের এজেন্ট হিসেবে কাজ করতো। সর্বশেষ দুই মাসে কক্সবাজার থেকে ৫টি চালানে ইয়াবা ঢাকায় এসেছে বলে জানায় সে। যার ২টি চালান আটক করে ডিএনসি।

গ্রেপ্তার মো. রিপন শেখের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে বলেও জানান তিনি।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba