আজঃ শুক্রবার ২০-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

পশ্চিমবঙ্গে ৫ বাংলাদেশি নারী উদ্ধার, গ্রেপ্তার ৩ পাচারকারী

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ২৫ জুলাই ২০২৩
  • / পঠিত : ৮৭ বার

পশ্চিমবঙ্গে ৫ বাংলাদেশি নারী উদ্ধার, গ্রেপ্তার ৩ পাচারকারী

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্য পুলিশ মানবপাচারকারী একটি চক্রের বিরুদ্ধে অভিযান চালিয়ে অন্তত পাঁচ বাংলাদেশি নারীকে উদ্ধার করেছে। এছাড়া এই চক্রের সাথে জড়িত সন্দেহে আরও তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

পশ্চিমবঙ্গের শিলিগুড়িতে অভিযান চালিয়ে ওই বাংলাদেশিদের উদ্ধার করা হয়েছে বলে সোমবার সেখানকার স্থানীয় কর্মকর্তারা জানিয়েছেন।

তারা বলেছেন, গোপন সংবাদের ভিত্তিতে শিলিগুড়ি মেট্রো পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপের (এসওজি) একটি দল নিউ জলপাইগুড়ি রেলওয়ে স্টেশনের কাছে অভিযান চালায়। রোববার গভীর রাতের এই অভিযানে ঘটনাস্থল থেকে মানবপাচার চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার ও পাঁচ বাংলাদেশি নারীকে উদ্ধার করা হয়।

শনিবার ওই পাঁচ নারীকে নিয়ে বাংলাদেশের রাজধানী ঢাকা থেকে পশ্চিমবঙ্গের উদ্দেশে যাত্রা শুরু করেন তিন ভারতীয়। পরে তারা উত্তর দিনাজপুর জেলার দোমোহোনা এলাকার আন্তর্জাতিক সীমান্ত পেরিয়ে শিলিগুড়িতে পৌঁছান।

পুলিশ বলছে, গ্রেপ্তারকৃত তিন ভারতীয় নাগরিক বাংলাদেশ থেকে নারীদের অবৈধভাবে ভারতে নিয়ে আসতেন। এরপর তারা ভুয়া ভারতীয় নথি তৈরি করে দেশের বিভিন্ন এলাকা ও বিদেশে পাচার করতেন।

পশ্চিমবঙ্গ পুলিশের কর্মকর্তারা বলেছেন, অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং তারা কোনও আন্তর্জাতিক পাচারকারী চক্রের সাথে জড়িত কি না তা তদন্ত করে দেখা হচ্ছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba