আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

প্রতারণা মামলায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক কারাগারে

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ২৮ জুলাই ২০২৩
  • / পঠিত : ১৫০ বার

প্রতারণা মামলায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক কারাগারে

নীলফামারী ডোমারে গ্রন্থাগারিক পদে ভুয়া নিয়োগপত্র দিয়ে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে দায়ের করা প্রতারণা মামলায় বামুনিয়া দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ময়বুল ইসলামকে কারাগারে পাঠানো হয়েছে। 

বৃহস্পতিবার (২৭জুলাই) দুপুরে নীলফামারী জেলা দায়রা জজ আদালতে মামলার হাজিরা দিতে গেলে বিচারক তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলা সূত্রে জানা যায়, বামুনিয়া দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ময়বুল ইসলাম ২০১৪ সালে রেজাউল ইসলাম নামে একজনকে গ্রন্থাগারিক পদে নিয়োগ দেন। সে সময় তার কাছ থেকে ১২ লাখ টাকা উৎকোচ গ্রহণ করেন প্রধান শিক্ষক ময়বুল ইসলাম। নিয়োগপত্রটি ভুয়া বুঝতে পেরে রেজাউল ইসলাম বাদী হয়ে আদালতে একটি প্রতারণা মামলা দায়ের করেন। থানা পুলিশের তদন্তে ময়বুল ইসলামের বিরুদ্ধে ৬ লাখ টাকা ঘুষ গ্রহণের সত্যতা পেয়ে আদালতে প্রতিবেদন দাখিল করে। গত বছরের ১৯ সেপ্টেম্বর  প্রধান শিক্ষক ময়বুল ইসলাম আদালতে হাজির হয়ে বাদীর হাতে ১লাখ টাকা দিয়ে আপস শর্তে জামিন পান। অবশিষ্ট টাকা পরিশোধ করার সময় নেন আদালতে। সময়ের মধ্যে টাকা পরিশোধ না করায় বৃহস্পতিবার পূর্বের জামিন নামঞ্জুর করে ময়বুল ইসলামকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

বাদীর আইনজীবী সাদেকুল ইসলাম বলেন, প্রতারণা মামলায় টাকা পরিশোধের শর্তে আদালত তাকে জামিন দিয়েছিলেন। কিন্তু সময়ের মধ্যে টাকা পরিশোধ না করায় আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। 

উল্লেখ্য, প্রধান শিক্ষক ময়বুলের বিরুদ্ধে স্কুলের গাছ কাটা, প্রতিবন্ধীর টাকা আত্মসাৎ, স্কুলের ফ্যান চুরিসহ নানা অভিযোগ রয়েছে।  

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba