আজঃ সোমবার ২৩-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে সাততলা থেকে লাফিয়ে পড়ে যুবকের মৃত্যু

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ২৯ জুলাই ২০২৩
  • / পঠিত : ৭০ বার

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে সাততলা থেকে লাফিয়ে পড়ে যুবকের মৃত্যু

মুন্সিগঞ্জের সিরাজদিখান থানার নিমতলী এলাকার স্ত্রীর সঙ্গে ঝগড়া করে ৭ তলা ভবন থেকে লাফিয়ে পড়ে মো. স্বাধীন (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে ।

শুক্রবার (২৮ জুলাই) রাত ১১টার দিকে এই ঘটনাটি ঘটে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে চিকিৎসক রাত সোয়া ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী শিমরান জানান, আমার স্বামী অনলাইনে ইলেকট্রনিক পণ্যের ব্যবসা করতেন। গতকাল রাতে পারিবারিক বিষয় নিয়ে আমার স্বামীর সঙ্গে ঝগড়া হয়। তখন আমার স্বামীর সামনে মোবাইল ফোনে আমার শাশুড়িকে বলি আপনার ছেলের এই ব্যবহারে আমি অতিষ্ঠ হয়ে উঠেছি। আপনার ছেলেকে নিয়ে যান। আমি আর তার সাথে সংসার করব না। আমাদের মোবাইলে কথোপকথনের এই কথাগুলো শোনার পরপরই সে হঠাৎ সাততলার বেলকুনি দিয়ে নিচে লাফিয়ে পড়ে। এতে সে গুরুতর আহত হলে দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি। 

তিনি আরও জানান, আমাদের সংসারে পাঁচ বছর বয়সের একটি কন্যা শিশু রয়েছে। বর্তমানে আমরা মুন্সিগঞ্জের নিমতলী এলাকায় ভাড়া থাকি। আমাদের বাড়ি চুয়াডাঙ্গা সদরের ঈদগাপাড়া গ্রামে। সে মৃত মো. মোফাজ্জেল হকের ছেলে। 

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba