আজঃ সোমবার ২৩-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

রাইড শেয়ারের আড়ালে ইয়াবার হোম ডেলিভারি, গ্রেফতার ২

Posted By Shuvo
  • আপডেটেড: রবিবার ৩০ জুলাই ২০২৩
  • / পঠিত : ৬৬ বার

রাইড শেয়ারের আড়ালে ইয়াবার হোম ডেলিভারি, গ্রেফতার ২

ডেস্ক: রাজধানীতে রাইড শেয়ারিংয়ের আড়ালে ইয়াবার হোম ডেলিভারি দিতেন এক যুবক। ওই যুবকসহ দুইজনকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রো (দক্ষিণ) কার্যালয়ের খিলগাঁও সার্কেল।

শনিবার (২৯ জুলাই) ভোর থেকে দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে উত্তরা পশ্চিম থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১২ হাজার পিস ইয়াসা উদ্ধার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গ্রেফতাররা হলেন- মো. মেহেদী হাসান উজ্জ্বল (২৮) ও মো. রুবেল মিয়া (২৮)। উজ্জ্বল দূরপাল্লার এক এসি বাসের হেলপার এবং রুবেল রাইড শেয়ারিং করেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা মেট্রোর (দক্ষিণ) সহকারী পরিচালক সুব্রত সরকার শুভ এসব তথ্য জানান।

তিনি বলেন, আগে গ্রেফতার হওয়া দুইজনের কাছ থেকে আমরা জানতে পারি কক্সবাজার-ঢাকা রুটের এক এসি বাসের হেলপার এবং একজন রাইড শেয়ারিংয়ের মোটরসাইকেল চালক ইয়াবা কারবারে জড়িত। শুক্রবার রাতে ইয়াবার আরেক চালান তাদের মাধ্যমে আসার খবর পাই। ভোর ৪টার দিকে উত্তরা ৭নং সেক্টর রাজউক রাজিব কসমো শপিং কমপ্লেক্সের সামনে কক্সবাজার থেকে আসা এক বাসে তল্লাশি করে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। বাসের হেলপার মেহেদী হাসান উজ্জ্বলের কোমরে গামছা দিয়ে বাধা ছিল এসব ইয়াবা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি জানান, কক্সবাজারে ইমরান নামের এক শুঁটকি ব্যবসায়ীর কাছ থেকে তিনি ইয়াবা সংগ্রহ করেন। আগেও আরও ৬টি চালান ঢাকায় নিয়ে আসেন। এরপর তার বন্ধু রাইড শেয়ারিংয়ের চালক রুবেল মিয়ার মাধ্যমে এসব ইয়াবা ঢাকার উত্তরাসহ, গাজীপুর এবং ময়মনসিংহে পৌঁছে দেওয়া হয়।

সুব্রত সরকার শুভ জানান, মেহেদী হাসান উজ্জ্বলের দেওয়া তথ্যমতে আব্দুল্লাহপুরে এক ফিলিং স্টেশনের সামনে ছদ্মবেশে অবস্থান নেওয়া হয়। রুবেল ঘটনাস্থলে পৌঁছালে তার সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি করে আরও চার হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে উত্তরা পশ্চিম থানায় মামলা করা হয়েছে। চক্রের অন্য সদস্যদের আটক করতে অভিযান চলমান রয়েছে বলেও জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এই কর্মকর্তা।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba