আজঃ সোমবার ২৩-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

বাসা থেকে ডেকে নিয়ে ব্যবসায়ীকে হত্যা : মূল অভিযুক্তসহ গ্রেপ্তার ৭

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ০১ Aug ২০২৩
  • / পঠিত : ৬৭ বার

বাসা থেকে ডেকে নিয়ে ব্যবসায়ীকে হত্যা : মূল অভিযুক্তসহ গ্রেপ্তার ৭

রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জে ব্যবসায়ী সাইফুল ইসলামকে নৃশংসভাবে হত্যার ঘটনায় মূল পরিকল্পনাকারী রাজনসহ সরাসরি জড়িত সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশের এলিট ফোর্স র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

হত্যাকাণ্ডের ২৪ ঘণ্টার মধ্যেই সোমবার (৩১ জুলাই) রাতে রাজধানীর শাহবাগ এলাকা থেকে  তাদের গ্রেপ্তার করে র‍্যাব-১০ এর একটি দল।

বিষয়টি নিশ্চিত করে র‍্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, মঙ্গলবার (১ আগস্ট) দুপুরে কারওয়ান বাজারে র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত পৃথক সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

রোববার (৩০ জুলাই) দিবাগত রাতে ঢাকার কেরানীগঞ্জে গভীর রাতে বাসা থেকে ডেকে নিয়ে ব্যবসায়ী মো. সাইফুল ইসলামকে (২৩) কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

নিহতের বড় বোন লাকি আক্তার জানান, কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের সাতপাখি রোডে তার ভাইয়ের একটি বোরকার দোকান রয়েছে। এলাকার মাদক কারবারিদের বিরুদ্ধে নিয়মিত পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করত তার ভাই সাইফুল। এ কারণে এলাকার মাদক ব্যবসায়ীদের টার্গেটে পরিণত হয় সে।

তিনি বলেন, প্রতিদিনের মতো রোববার (৩১ জুলাই) রাতে দোকান বন্ধ করে বাসায় ফেরেন সাইফুল। পরে সাতপাখি এলাকার কয়েকজন মাদক কারবারি কথা বলার জন্য তাকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। এর কিছুক্ষণ পর সন্ত্রাসীরা তাদের বাসার দরজায় লাথি মেরে বলে যায়, সাইফুলের লাশ সাতপাখি সড়কে পড়ে আছে। এরপর বাসার সবাই বের হয়ে সাতপাখি সড়কে গিয়ে দেখে রাস্তায় রক্ত। আশপাশের মানুষ সাইফুলকে মিটফোর্ডে নিয়ে যায় সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba