আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

দুদকের অভিযানে মিলেছে সত্যতা,দলিলের নকল পেতে বিকাশে লেনদেন

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ০২ Aug ২০২৩
  • / পঠিত : ১৩৫ বার

দুদকের অভিযানে মিলেছে সত্যতা,দলিলের নকল পেতে বিকাশে লেনদেন

সাব-রেজিস্ট্রি অফিসে জমির দলিলের নকল পেতে ঘুষ লেনদেন ও গ্রাহক হয়রানির অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশনের (দুদক) এনফোর্সমেন্ট টিম।

অভিযানকালে গাইবান্ধা সদরের সাব-রেজিস্ট্রি অফিসের রেকর্ড কিপারের বিরুদ্ধে গ্রাহক হয়রানি এবং জমির দলিলের নকল প্রদানে বিকাশে লেনদেনের প্রাথমিকভাবে সত্যতা পায় দুদক টিম।

মঙ্গলবার (১ আগস্ট) এসব তথ্য নিশ্চিত করেছেন সংস্থাটির (জনসংযোগ) কর্মকর্তা উপ-পরিচালক মুহাম্মদ আরিফ সাদেক। 

দুদক সূত্রে জানা যায়, গাইবান্ধা সদরের সাব-রেজিস্ট্রি অফিস রেকর্ড কিপারের বিরুদ্ধে গ্রাহক হয়রানি এবং জমির দলিলের নকল প্রদানে ঘুষ দাবির অভিযোগের পরিপ্রেক্ষিতে দুদকের রংপুর অফিস থেকে এনফোর্সমেন্ট টিম অভিযান পরিচালনা করে। এনফোর্সমেন্ট টিম সাব-রেজিস্ট্রি অফিস গাইবান্ধা সদর থেকে প্রয়োজনীয় রেকর্ডপত্র সংগ্রহ করে। অভিযানকালে টিম জেলা রেজিস্ট্রার এবং অভিযোগ সংশ্লিষ্ট ব্যক্তির বক্তব্য গ্রহণ করে। দলিলের নকল পেতে অভিযোগকারীর কাছ থেকে অভিযোগ সংশ্লিষ্ট রেকর্ড কিপারের বিকাশে টাকা গ্রহণের সত্যতা পাওয়া যায়। এ বিষয়ে আইনগতভাবে অনুসন্ধানকাজ চলমান রয়েছে বলে জানা গেছে।

এ সময় এনফোর্সমেন্ট টিম সাব-রেজিস্ট্রারকে গ্রাহক সেবা নির্বিঘ্ন করতে অফিসে জমির কাগজপত্র সংক্রান্ত সরকারি ফি'র তালিকা ও সিটিজেন চার্টার টানানোর পরামর্শ দেয় দুদক টিম।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba