আজঃ সোমবার ২৩-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

খিলগাঁওয়ে যুবকের আত্মহত্যা

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ০২ Aug ২০২৩
  • / পঠিত : ১০৫ বার

খিলগাঁওয়ে যুবকের আত্মহত্যা

রাজধানীর খিলগাঁও থানার নবীনবাগ বড়বাড়ি এলাকায় নাসির বিশ্বাস (১৯) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। স্ত্রীর সঙ্গে অভিমান করে ওই যুবক গলায় ফাঁস দিয়েছে বলে ধারণা পুলিশের।

বুধবার (২ আগস্ট) ভোরের দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগের নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জানা গেছে, নাসির বিশ্বাস পেশায় একজন সুইপার। তার গত কয়েকদিন ধরে জ্বর। মঙ্গলবার (১ আগস্ট) রাতে তার স্ত্রী তাকে বারবার খেতে বলায় সে স্ত্রীকে মারধর করে। পরে স্ত্রী রাগ করে করে তার বাপের বাড়ি চলে যায়। এ সময় নাসির তাকে বলে তুমি চলে গেলে আমি আত্মহত্যা করব। 

এ বিষয়ে খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল হাসান বলেন, এলাকাবাসী আমাদের খবর দিলে আমরা তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, তারা খিলগাঁও থানার বড়বাড়ি নবীনবাগ এলাকার ৭৮৬ নম্বর বাসায় ভাড়া থাকতো। প্রাথমিকভাবে আমরা ধারণা করছি, স্ত্রীর সঙ্গে অভিমান করেই ওই যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবুও মৃত্যুর সঠিক কারণ জানতে ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হবে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba