আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

মোটরসাইকেল কেনা নিয়ে বিরোধ, ছুরিকাঘাতে যুবক খুন

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ০৫ Aug ২০২৩
  • / পঠিত : ১৬২ বার

মোটরসাইকেল কেনা নিয়ে বিরোধ, ছুরিকাঘাতে যুবক খুন

পাবনায় পুরোনো মোটরসাইকেল কেনার পর কাগজপত্র নিয়ে বিরোধের জেরে রিকো (৩৫) নামে এক যুবক ছুরিকাঘাতে নিহত হয়েছেন। 

বৃহস্পতিবার (৩ আগস্ট) রাতে সদর উপজেলার হিমায়েতপুর ইউনিয়নের ছাতিয়ানি (পশ্চিম পাড়া) গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রিকো ছাতিয়ানি (পশ্চিম পাড়া) গ্রামের ফারুকের ছেলে। পুলিশ জানায়, তার নামে থানায় চাঁদাবাজি, মাদকসহ ৬টি মামলা রয়েছে। একই সঙ্গে অভিযুক্ত ভোলার নামেও চাঁদাবাজি, মাদকসহ ৪টি মামলা রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কিছুদিন আগে ভোলার কাছ থেকে একটি পুরোনো মোটরসাইকেল কেনেন রিকো। সেই মোটরসাইকেলের কাগজপত্র নিয়ে তাদের মধ্যে বিরোধ চলছিল। বৃহস্পতিবার ভোলা মোটরসাইকেলের কাগজপত্র রিকোকে দেওয়ার সময় দুজনের মধ্যে তর্কাতর্কি হয়। একপর্যায়ে ভোলার ছুরিকাঘাতে গুরুতর আহত হোন রিকো। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা রিকোকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে পাবনার সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, মোটরসাইকেলের কাগজপত্র চাওয়া নিয়ে ভোলাকে মারধর করেছিল রিকো। তবে সেই ঘটনায় ভোলা কোনো অভিযোগ করেনি। বৃহস্পতিবার মোটরসাইকেলের কাগজপত্র দেওয়ার সময় ওই ঘটনা নিয়ে তাদের মধ্যে আবারও তর্কাতর্কি শুরু হলে এক পর্যায়ে ভোলার ছুরিকাঘাতে রিকো নিহত হন।

তিনি আরও জানান, মরদেহ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। লিখিত অভিযোগের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba