আজঃ সোমবার ২৩-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

খাবারে বিষক্রিয়ায় একই পরিবারের ৫ জন হাসপাতালে

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ০৮ Aug ২০২৩
  • / পঠিত : ৩২৭ বার

খাবারে বিষক্রিয়ায় একই পরিবারের ৫ জন হাসপাতালে

ডেস্ক: চট্টগ্রামের বাঁশখালীতে রাতের খাবার খেয়ে অসুস্থ হয়ে একই পরিবারের পাঁচজন হাসপাতালে ভর্তি হয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। 

রোববার রাতে উপজেলার চাম্বল ইউনিয়নের পূর্ব চাম্বল পাঁচ নম্বর ওয়ার্ডের ফজল কাদেরের বাড়িতে এ ঘটনা ঘটে। হাসপাতালে ভর্তি হওয়া পাঁচজন হলেন- ফজল কাদের, তার স্ত্রী সেতারা বেগম, মেয়ে ফজিয়া কাদের তিন্নী, নাতনি তাওশিয়াত ইদনাত ও বাড়ির গৃহকর্মী মো. জুনাইদ। 

ফজল কাদেরের বড় ছেলে মুনতাসির মাহামুদ বাবু বলেন, রোববার রাতে খাওয়া শেষে বাড়িতে থাকা পাঁচজন অসুস্থ হয়ে পড়েন। প্রথমে বাবা অসুস্থ হলে তাকে বাঁশখালীতে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে হঠাৎ মা অসুস্থ হয়ে পড়েন। এর কিছুক্ষণ পর বোন, বোনের মেয়ে ও গৃহকর্মী অসুস্থ হন। অবস্থা খারাপ হওয়ায় সবাইকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে বাবা ও বোনের মেয়ের অবস্থা সংকটাপন্ন হলে রোববার ভোরে তাদের চট্টগ্রাম নগরের একটি বেসকারি হাসপাতালে ভর্তি করা হয়। 

তিনি আরো বলেন, পাঁচজনের মধ্যে চারজন মোটামুটি সুস্থ হয়ে উঠছেন। বাবা আইসিইউতে রয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। একই রাতে বাড়িতে চুরির ঘটনাও ঘটে বলে জানান তিনি। 

বাঁশখালী থানার ওসি মো. কামাল উদ্দিন বলেন, অসুস্থ হওয়ার বিষয়টি খাবারে বিষক্রিয়া নাকি অন্য কোনো কারণে সেটি তদন্ত করে দেখা হচ্ছে। ঘরে চুরি হয়েছে কিনা সেটিও দেখা হচ্ছে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। 

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba