আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

বাগেরহাটে মা ও শিশু মেয়েকে কুপিয়ে হত্যা

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ১২ Aug ২০২৩
  • / পঠিত : ১৬৭ বার

বাগেরহাটে মা ও শিশু মেয়েকে কুপিয়ে হত্যা

বাগেরহাটের শরণখোলায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এক মা ও তার শিশু সন্তানকে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতরা হচ্ছেন- পাপিয়া আক্তার (৩৮) ও তার মেয়ে ছাওদা জেনি (৬)।

শুক্রবার (১১ আগস্ট) সন্ধ্যায় শরণখোলা উপজেলার উত্তর রাজাপুর গ্রামে নিজ বাড়িতে দুর্বৃত্তের হামলায় প্রাণ হারায় তারা।

জানা যায়, শুক্রবার সন্ধ্যায় দুর্বৃত্তের ধারালো অস্ত্রের কোপে মা-মেয়ে দু’জনই গুরুতর আহত হয়। পরে আহত অবস্থায় শিশু ছাওদা জেনিকে তার চাচা আবু তালেব টুকুর বাড়িতে নেওয়া হয় এবং সেখানেই সে মারা যায়।

অন্যদিকে পাপিয়া আক্তারকে উদ্ধার করে স্থানীয়রা শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পাপিয়ার পরিবারের দাবি, স্বামীর সাথে বিরোধ থাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

নিহত পাপিয়া আক্তার উপজেলার উত্তর রাজাপুর গ্রামের আবু জাফরের স্ত্রী এবং ধানসাগর এলাকার মো. আব্দুল হোসেন খকিফার মেয়ে। নিহত শিশু জেনি পাপিয়া-আবু জাফর দম্পতির মেয়ে। তাদের আরও একটি ছেলে সন্তান রয়েছে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে।

শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আশফাক জানান, পাপিয়াকে হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম পাওয়া গেছে।


এদিকে খবর পেয়ে মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশিকুর রহমান ও শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. একরাম হোসেনসহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. একরাম হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের পরিবারের সদস্যদের সাথে যোগাযোগ করা হয়েছে। হত্যার কারণ অনুসন্ধানে পুলিশ কাজ শুরু করেছে।


ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba