আজঃ মঙ্গলবার ২৪-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

মানুষের সুখ কেড়ে নিয়েছে ডিজিটাল জগৎ : পিবিআই প্রধান

Posted By Shuvo
  • আপডেটেড: রবিবার ১৩ Aug ২০২৩
  • / পঠিত : ৫৮ বার

মানুষের সুখ কেড়ে নিয়েছে ডিজিটাল জগৎ : পিবিআই প্রধান

ডেস্ক : পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) প্রধান বনজ কুমার মজুমদার বলেছেন, ‘কুড়ি বছর কিংবা ১০ বছর আগের শৈশব-কৈশোরের কর্মকাণ্ড বর্তমান যুব সমাজের কাছ থেকে হারিয়ে গেছে। ডিজিটাল জগৎ মানুষের সুখ কেড়ে নিয়েছে। আগামী ১০-২০ বছর পর কী হবে আমরা জানি না। ডিজিটালের সঙ্গে এনালগ অবশ্যই থাকতে হবে। তাহলেই আমরা অতীতের স্মৃতিকে ধরে রাখতে পারব।’

পিবিআই প্রধান আরো বলেন, ‘ঢাকাবাসী অতীতকে ধরে রাখার জন্য বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে। তাই তিনি ঢাকাবাসী সংগঠনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।’

আন্তর্জাতিক যুব দিবস উদযাপনে প্রধান অতিথির বক্তব্য পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার এসব কথা বলেন। শনিবার দুপুর ১২টার দিকে রাজধানীর হাজারীবাগ পার্কের সামনে মর্ডান ক্লাব হলে এই অনুষ্ঠান হয়। অনুষ্ঠানের মধ্যে ছিল ঐতিহ্যগত বই প্রদর্শনী, দাবা খেলা, স্মৃতির পাতায় অতীতের অনুষ্ঠানগুলো, বক্তৃতা, নৃত্য এবং র‌্যালি।

ঢাকাবাসী সংগঠন কর্তৃক আয়োজিত আন্তর্জাতিক যুব দিবস উদযাপনে প্রধান অতিথি হিসেবে অংশ নেন পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার।

ঢাকাবাসী সংগঠনের সভাপতি শুকুর সালেকের আয়োজনে অনুষ্ঠানে অংশ নেন জাতিসংঘের তথ্যকেন্দ্রের (ইউনিক) সাবেক ন্যাশনাল ইনফরমেশন অফিসার ড. মো. মনিরুজ্জামান, বাংলাদেশ জাতীয় যুব সংগঠন ফেডারেশনের সভাপতি দুলাল বিশ্বাস, পিবিআইয়ের অতিরিক্ত পুলিশ সুপার (লিগ্যাল এন্ড মিডিয়া) আবু ইউসুফসহ হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আহাদ আলী এবং পর্তুগালে বিশ্ব যুব উৎসবে অংশগ্রহণকারী যুব প্রতিনিধি শাহিন পারভিন।

প্রধান অতিথি প্রথমে প্রদর্শনীগুলো ঘুরে দেখেন এবং দাবা খেলা অবলোকন করেন। পরে আলোচনায় অংশ নেন আমন্ত্রিত অতিথিরা। সভায় আলোচকবৃন্দ আন্তর্জাতিক যুব দিবসের তাৎপর্য তুলে ধরে যুবকদের অতীত সংস্কৃতি ধরে রাখতে আহবান জানান।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba