আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

বিচারককে ঘুষ প্রস্তাব, চট্টগ্রামে পুলিশ সদস্য প্রত্যাহার

Posted By Shuvo
  • আপডেটেড: বৃহস্পতিবার ১৭ Aug ২০২৩
  • / পঠিত : ১৬৮ বার

বিচারককে ঘুষ প্রস্তাব, চট্টগ্রামে পুলিশ সদস্য প্রত্যাহার

চট্টগ্রাম আদালতে এক বিচারককে ঘুষ প্রস্তাব করার অভিযোগ উঠেছে এক পুলিশ সদস্যের বিরুদ্ধে। এ ঘটনায় বিচারক সঙ্গে সঙ্গে মো. দুলাল মিয়া নামে ওই কনস্টেবলকে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে নগর পুলিশের ঊর্ধ্বতন কতৃপক্ষ তাকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করে। 

বুধবার (১৬ আগস্ট) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সরওয়ার জাহানের আদালতে এ ঘটনা ঘটে। অভিযুক্ত দুলাল মিয়া নগর পুলিশের প্রসিকিউশন শাখায় কর্মরত রয়েছেন।

আদালত সূত্র জানায়, বুধবার পারিবারিক সহিংসতার একটি মামলায় আসামির জামিনের জন্য ম্যাজিস্ট্রেট সরওয়ার জাহানের আদালতে নথি নিয়ে প্রবেশ করেন দুলাল মিয়া। এসময় তিনি নথির সঙ্গে বিচারককে ঘুষ দেন। সঙ্গে সঙ্গে ক্ষুব্ধ হয়ে বিচারক অভিযুক্ত দুলাল মিয়াকে আটক করে নগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের খবর দেন। পরে পুলিশ কর্মকর্তারা এসে দুলালকে নিয়ে যায় এবং তাকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করে।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) স্পিনা রানী প্রামাণিক বলেন, বিচারককে ঘুষ প্রস্তাব করার অভিযোগে এক পুলিশ কনস্টেবলকে প্রত্যাহার করা হয়েছে। অভিযোগের বিষয়টি তদন্ত করে প্রতিবেদন জমা দেওয়ার জন্য প্রসিকিউশন শাখার উপ-কমিশনারকে (ডিসি) নির্দেশ দেওয়া হয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba