আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

ছেলের বিয়ে নিয়ে দ্বিমত, স্বামীকে কোপালেন স্ত্রী

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ১৮ Aug ২০২৩
  • / পঠিত : ২০৭ বার

ছেলের বিয়ে নিয়ে দ্বিমত, স্বামীকে কোপালেন স্ত্রী

সাতক্ষীরার কলারোয়ায় ছেলের বিয়ে নিয়ে দ্বিমত প্রকাশ করায় স্বামী ফারুক হোসেনকে (৫০) দা দিয়ে কোপানোর অভিযোগ উঠেছে স্ত্রী মাহমুদা খাতুনের বিরুদ্ধে। বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকাল ৮টার দিকে উপজেলার রঘুনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় ফারুককে সাতক্ষীরা থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার পর থেকেই অভিযুক্ত মাহমুদা পালাতক রয়েছেন। 

আহত ফারুক হোসেন কলারোয়ার হেলাতলা ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের মৃত ময়েজউদ্দীনের ছেলে। তিনি একজন কৃষক।

আহত ফারুকের স্বজনরা জানান, স্ত্রী মাহমুদার সঙ্গে কয়েকদিন ধরে পারিবারিক বিরোধ চলছিল ফারুকের। মাহমুদা তার ভাইয়ের মেয়ের সঙ্গে ছেলেকে বিয়ে দিতে চান। কিন্তু ফারুক এতে রাজি ছিলেন না। এটা নিয়েই ঝগড়া হয়েছিল। সকালে ঘরে খাটের ওপর ফারুকের রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরবর্তীতে তাকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানকার চিকিৎসকরা তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। 

 কলারোয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, ছেলের বিয়ে দেওয়া নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ চলছিল। স্ত্রী দা দিয়ে স্বামীর মাথা ও মুখে কুপিয়েছেন। ঘটনার পর থেকেই ওই গৃহবধূ পলাতক। তাকে আটকের চেষ্টা চলছে। 

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba