আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

বাস উল্টে খাদে, সুপারভাইজার নিহত

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ১৬ মে ২০২৩
  • / পঠিত : ১৮০ বার

বাস উল্টে খাদে, সুপারভাইজার নিহত

ডেস্ক: চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের বদরগঞ্জ বাজারের অদূরে ঢাকাগামী যাত্রীবাহী একটি বাস উল্টে বাসের সুপারভাইজার সাগর হোসেন (২৫) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১৫ যাত্রী। 

সোমবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাগর চুয়াডাঙ্গার দর্শনা পৌর এলাকার ইসলাম পাড়ার তাহসান ইসলাম ওরফে বাবু কসাইয়ের ছেলে। আহতরা হলেন- আলমডাঙ্গা উপজেলার গোকুলখালী গ্রামের নুর ইসলামের ছেলে আল আমিন (২৪), একই এলাকার মৃত সেলিম উদ্দিনের ছেলে আব্দুল আলিম (২৪), চুয়াডাঙ্গা শহরের কোর্টপাড়ার আকসেদ আলীর ছেলে গোলাম আজম পিনা (৬২), একই এলাকার মৃত আলতাফ হোসেনের ছেলে শাহাবুল ইসলাম (৬৫), সুমিরদিয়ার নীলার মোড় এলাকার মোহাম্মদ কটার মেয়ে মেহেরুন নাহার (৬২), দর্শনা কেরুজ পাড়ার মিনারুল ইসলামের ছেলে তারেক আলী (২১), একই এলাকার রুস্তম আলীর ছেলে নাহিদ ফেরদৌস (৩৫), দামুড়হুদার জয়রামপুরের ফরজ আলীর ছেলে মিরাজ আলী (১৯), জীবননগরের বদ্যিনাথপুরের জিদার হোসেনের ছেলে শরিফুলসহ (৩৩) আরো কয়েকজন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত ১১টা ১৫ মিনিটে চুয়াডাঙ্গা থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যায় নৈশকোচটি। যাত্রীবাহী বাসটি চুয়াডাঙ্গার বদরগঞ্জ বাজার পার হতেই রাস্তার ওপর পড়ে থাকা কাদায় পিছলে নিয়ন্ত্রণ হারায়। রাস্তা থেকে ছিটকে ডান পাশের একটি খাদে পড়ে উল্টে যায় কোচটি। এতে ঘটনাস্থলেই নিহত হন বাসের সুপারভাইজার সাগর। আহত হন বাসের অধিকাংশ যাত্রী। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় চুয়াডাঙ্গা এবং ঝিনাইদহ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা। আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল ও ঝিনাহদহ সদর হাসপাতালে পাঠানো হয়।

চুয়াডাঙ্গার পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন জানান, দুর্ঘটনায় ১২ থেকে ১৫ জন যাত্রী গুরুতর আহত ও বাসের সুপারভাইজার নিহতের খবর পাওয়া গেছে। 

চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করি। একজন ঘটনাস্থলেই নিহত হন ও গুরুতর আহতদের উদ্ধার করা হয়েছে। বাসের ভেতর থেকে আহত যাত্রীদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। বাসটি উল্টে পড়ে আছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba