আজঃ মঙ্গলবার ২৪-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

সেনাবাহিনীতে শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন ও পুরস্কার প্রদান

Posted By Shuvo
  • আপডেটেড: সোমবার ২৮ Aug ২০২৩
  • / পঠিত : ১০৪ বার

সেনাবাহিনীতে শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন ও পুরস্কার প্রদান

: প্রশংসনীয় কাজের স্বীকৃতি স্বরূপ ৭ সেনা সদস্যকে প্রশংসাপত্র প্রদান এবং ইনসিগনিয়া পড়িয়ে দিয়েছেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। 

রোববার (২৭ আগস্ট) আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্সে আয়োজিত অনুষ্ঠানে এসব প্রদান করা হয়। এছাড়া, গত অর্থবছরে সেনাসদর পর্যায়ে জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নের জন্য পুরস্কারপ্রাপ্ত ১৪ জনকে ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করেন তিনি।

সেনাবাহিনীতে কর্তব্যনিষ্ঠা, আনুগত্য, দেশপ্রেম, দৃষ্টান্তমূলক ও দুঃসাহসিক কার্যকলাপের স্বীকৃতিস্বরূপ অপারেশনাল ও নন-অপারেশনাল সফলতার জন্য সেনাবাহিনী প্রধানের প্রশংসাপত্র ও ইনসিগনিয়া প্রাপ্তির জন্য বিবেচনা করা হয়। 

এছাড়া, সরকার কর্তৃক বাস্তবায়িত শুদ্ধাচার চর্চাকে উৎসাহিত করার লক্ষ্যে জাতীয় শুদ্ধাচার কৌশল পুরস্কার প্রদান করা হয়।

অসামান্য কর্মদক্ষতার স্বীকৃতিপ্রাপ্ত সেনাসদস্যদের অত্যন্ত উচু মনোবল, কর্মস্পৃহা, দেশপ্রেম ও দায়িত্বের প্রতি অবিচল আস্থার জন্য ধন্যবাদ জানান সেনা প্রধান। তিনি বলেন, এই স্পৃহা সকলের জন্য পাথেয়। সেনাবাহিনীর সকল সদস্যদের এ ধরনের অনুকরণীয় কাজের জন্য নির্দেশনা প্রদান করেন।

উল্লেখ্য, সরকার কর্তৃক বাস্তবায়িত শুদ্ধাচার চর্চাকে উৎসাহিত করার লক্ষ্যে সেনাবাহিনীতে এ বছর ২৬০ জন জাতীয় শুদ্ধাচার কৌশল পুরস্কার প্রাপ্ত হন। এছাড়া সেনাবাহিনীতে দ্বিতীয়বারের মত আনুষ্ঠানিকভাবে ‘প্রশংসাপত্র ও ইনসিগনিয়া’ এবং জাতীয় শুদ্ধাচার কৌশল পুরস্কার’ প্রদান করেন সেনা প্রধান। 

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba