আজঃ শুক্রবার ২০-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

রাজধানীতে ডাকাতির অভিযোগে গ্রেফতার ৪

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ১৭ মে ২০২৩
  • / পঠিত : ১০৬ বার

রাজধানীতে ডাকাতির অভিযোগে গ্রেফতার ৪

ঢাকা, ১৬ মে, ২০২৩  : রাজধানীতে এক মহিলা কনস্টেবলের কাছ থেকে স্বর্ণের চেইন ও ভ্যানিটি ব্যাগ ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৪ জন ডাকাতকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পল্টন  মডেল থানা।
গ্রেফতারকৃতরা হলো- সোহেল, আক্তার ওরফে সোহরাব, আবির হোসেন ওরফে রাসেল ও রনি। তারা ছিনতাইকৃত পিকআপ দিয়েই ডাকাতি করতো বলে জানিয়েছে পুলিশ। সোমবার রাতে রাজধানীর মহাখালী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত দেশীয় বিভিন্ন অস্ত্র, ১টি পিকআপ, ছিনতাইকৃত টাকা, ৪টি স্মার্ট মোবাইল ফোন সেট ও ৩টি বাটন মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়।
আজ মঙ্গলবার সকালে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান ডিএমপির মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার হায়াতুল ইসলাম খান।
তিনি বলেন, গত শুক্রবার ভোরে কনস্টেবল নার্গিস আক্তার রিকশাযোগে ভিভিআইপি ডিউটিতে যাওয়ার সময় পল্টন থানার রাজারবাগে পুলিশ মুক্তিযুদ্ধ জাদুঘরের মোড়ে একটি পিকআপ তার রিকশার গতিরোধ করে। এরপর পিকআপ থেকে দুই  জন লোক নেমে নার্গিস আক্তারের গলায় চাকু ধরে ভয় দেখিয়ে স্বর্ণের একটি চেইন ও হাতে থাকা ভ্যানেটি ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। কনস্টেবল নার্গিস আক্তারের অভিযোগের প্রেক্ষিতে পল্টন মডেল থানায় একটি মামলা হয়।
উপ-পুলিশ কমিশনার হায়াতুল ইসলাম খান বলেন, মামলাটি মতিঝিল বিভাগের মতিঝিল জোনের অতি. উপ-পুলিশ কমিশনার মো. রওশানুল হক সৈকতের নেতৃত্বে পল্টন মডেল থানার একটি বিশেষ টিম ডাকাত চক্রকে গ্রেফতারের জন্য কাজ শুরু করে। সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে ঘটনায় সরাসরি জড়িতদের  শনাক্ত করা হয়। এরপর রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সোমবার রাতে মহাখালী থেকে তাদের গ্রেফতার করা হয়।
উপ-পুলিশ কমিশনার জানান, তারা পিকআপটি ৫ থেকে ৬ দিন আগে ছিনতাই করেছে। এটি নিয়ে তারা রাতের বেলায় পথচারী ও রিকশার যাত্রীদের অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি করেছে। তারা গত ১২ মে মোহাম্মদপুর থানা এলাকায় একটি এবং গত ১৩ মে তেজগাঁও ও বনানী থানা এলাকায় দুইটি ডাকাতি করেছে। তাদের নামে ডাকাতির একাধিক মামলা রয়েছে। এসব ঘটনায় জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba