আজঃ মঙ্গলবার ২৪-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

মুন্সীগঞ্জে হত্যা মামলার তিন আসামি গ্রেপ্তার

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ৩০ Aug ২০২৩
  • / পঠিত : ১০৭ বার

মুন্সীগঞ্জে হত্যা মামলার তিন আসামি গ্রেপ্তার

মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানা এলাকা থেকে গাইবান্ধার পলাশবাড়ী থানার চাঞ্চল্যকর জাহাঙ্গীর আলম (৩৫) হত্যা মামলার তিনজন আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তারা হলেন- হত্যাকাণ্ডের অন্যতম মূলহোতা মো. গেন্দলা কবিরাজ (৪২), লিটন কবিরাজ (২৪) ও মো. লিপটন (২১)। র‌্যাব-২ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানা এলাকায় থেকে তাদের গ্রেপ্তার করে।

র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি শিহাব করিম জানান, গত ১৪ আগস্ট গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানা হরিনাথপুর ইউনিয়নের তালুকজামিরা গ্রামে জমির বিরোধে নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে জাহাঙ্গীর আলম নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়।

তিনি জানান, একই গ্রামের কবিরাজপাড়ার একটি গোষ্ঠীর সঙ্গে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে নিহত জাহাঙ্গীরের সঙ্গে বিরোধ ছিল বলে জানা যায়। এরই জেরে দুপুরে তালুকজামিরা বাজারে ভিকটিমকে মোবাইল ফোনের মাধ্যমে ডেকে এনে তাকে বেধড়ক পিটিয়ে হত্যা করা হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় নিহতের ছোট ভাই গাইবান্ধা জেলার পলাশবাড়ি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই ঘটনায় মামলার আসামিরা আত্মগোপনে চলে যান। খবর পেয়ে র‌্যাব-২ এর একটি দল গতকাল রাতে এ হত্যা মামলার তিন আসামিকে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানা এলাকা থেকে গ্রেপ্তার করে। তাদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba