আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

কাশিমপুর কারাগারে প্রবেশের সময় ময়লার গাড়িতে মিলল গাঁজা-অস্ত্র

Posted By Shuvo
  • আপডেটেড: রবিবার ০৩ Sep ২০২৩
  • / পঠিত : ১৭৮ বার

কাশিমপুর কারাগারে প্রবেশের সময় ময়লার গাড়িতে মিলল গাঁজা-অস্ত্র

গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে প্রবেশের সময় গাজীপুর সিটি কর্পোরেশনের ময়লা অপসারণের ড্রাম ট্রাকে তল্লাশি চালিয়ে গাঁজা ও দেশীয় অস্ত্রসহ দুইজনকে আটক করেছেন কারারক্ষীরা। গতকাল শুক্রবার (১ সেপ্টেম্বর) সকালে এ ঘটনা ঘটে। রাতে বিষয়টি জানাজানি হয়।

আটকরা হলেন- গাজীপুর সিটি করপোরেশনের সদর থানার ছোট দেওরা এলাকার বাসিন্দা ট্রাকচালক মো. আবু নাঈম (২৮) ও একই থানার শান্তি পল্লী এলাকার চালকের সহকারী মো. আশরাফ (৩০)।

কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের সুপার সুব্রত কুমার বালা জানান, প্রতিদিনের মতো শুক্রবার সকালে ময়লা-আবর্জনা নিতে কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের গেট পার হচ্ছিল গাজীপুর সিটি কর্পোরেশনের ড্রাম ট্রাক। এ সময় কারারক্ষীরা ট্রাকটিতে তল্লাশি চালালে ট্রাকের সিট কাভারের ভেতর থেকে কালো টেপ দিয়ে পেঁচানো প্রায় ২৫০ গ্রাম গাঁজা, দুটি দা, একটি চাকু এবং দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। পরে তাদের মাদক ও দাসহ পুলিশে হস্তান্তর করা হয়।

কোনাবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আশরাফ উদ্দিন জানান, এ ব্যাপারে শুক্রবার সন্ধ্যায় কারাগারের জেলার মো. লুৎফর রহমান বাদী হয়ে ট্রাকচালক ও তার সহকারীর বিরুদ্ধে মামলা করেন। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে শনিবার দুপুরে তাদের আদালতের উদ্দেশ্যে পাঠানো হয়।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba