আজঃ মঙ্গলবার ২৪-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

টিএসসিতে গাছের ডালে চাপা পরে রিকশাচালকের নির্মম মৃত্যু

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ০৮ Sep ২০২৩
  • / পঠিত : ৫৬ বার

টিএসসিতে গাছের ডালে চাপা পরে রিকশাচালকের নির্মম মৃত্যু

: ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় ঝড়ে গাছের ঢাল ভেঙে পড়ে। সেই ডালে চাপা পড়ে এক রিকশাচালকের মৃত্যু হয়েছে। তার নাম শফিকুল ইসলাম (৪৫)। তার গ্রামের বাড়ি শেরপুরে।

এ ঘটনায় রিকশাটির যাত্রী বিশ্ববিদ্যালয়ের চারুকলার শিক্ষার্থী ওয়াহিদা বীনতে রোকনসহ আরও কয়েকজন আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকালে এ ঘটনা ঘটে।

গাছের ডাল ভেঙে গুরুতর আহত অবস্থায় প্রথমে রিকশাচালককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে পৌনে ছয়টার দিকে মৃত ঘোষণা করেন।

উদ্ধারকারী পথচারী ঢামেকের শিক্ষার্থী ইমরান খান ফাহিম বলেন, ঝড়ের সময়ে টিএসসিতে দাঁড়িয়ে ছিলাম। ঝড়ে টিএসসির মোড়ে বুদ্ধ নারিকেল গাছের বড় একটি ঢাল ভেঙে পড়ে। এতে চাপা পড়েন রিকশাচালকসহ বেশ কয়েকজন। রক্তাক্ত অবস্থায় আমি গুরুতর আহত রিকশাচালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। বাকি আহতরা তেমন গুরুতর নয়। 

আহত শিক্ষার্থী ওয়াহিদা বলেন, আমি রিকশার ভেতর বসা ছিলাম। ঝড় দেখে চালক বলছিল সামনে দাঁড়াব, ঝড়টা একটু কমলে যাব। এরমধ্যেই ডাল ভেঙে পড়ে। আমি পায়ে আঘাত পেয়েছি। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আল মোমেন জানান, মৃতের কাছে থেকে পাওয়া মোবাইল ফোন দিয়ে তার স্বজনদের সাথে কথা বলে জানা গেছে, মৃত রিকশা চালকের নাম শফিকুল ইসলাম, শেরপুর সদর উপজেলার চক আন্দারিয়া গ্রামের মো. হাফেজর ছেলে। তিনি বলেন, তার স্বজনদের সংবাদ দেওয়া হয়েছে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। 

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba