আজঃ মঙ্গলবার ২৪-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

সংবিধান অনুযায়ী নির্বাচন হবে, বিদেশিদের কথায় নয় : পরিকল্পনামন্ত্রী

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ০৯ Sep ২০২৩
  • / পঠিত : ৫৫ বার

সংবিধান অনুযায়ী নির্বাচন হবে, বিদেশিদের কথায় নয় : পরিকল্পনামন্ত্রী

: পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনে যথাসময়ে নির্বাচন হবে। সুদখোররা যতই ষড়যন্ত্র করুক, বিদেশিরা যতই দৌড়ঝাঁপ দিক তাদের কথায় কোনো কাজ হবে না। আমরা কারো রক্তচক্ষুকে ভয় পাই না।

তিনি বলেন, আমাদের মধ্যে রাজনৈতিক মতবিরোধ, ভুল বোঝাবুঝি থাকতে পারে। দেশের মঙ্গলের জন্য নিজেরা আলাপ আলোচনার মাধ্যমে এসব সমাধান করতে হবে। বিদেশি বন্ধুদের আমরা সম্মান করি, কিন্তু তাদের কথায় কিছু হবে না। 

তিনি বলেন, আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের গরিব দুঃখী মেহনতি পিছিয়ে পড়া জনগোষ্ঠীর নেতা। তিনি গত ১৫ বছরে দেশের চেহারা পালটে দিয়েছেন। এ দেশে নিম্মআয়ের মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশকে এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প কোনো নেতা নেই। 

শুক্রবার বেলা সাড়ে ১১ টায় জগন্নাথপুর আর্দশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পরিকল্পনামন্ত্রী। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি রিংকর রায়ের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক অনন্ত পালের পরিচালনার স্বাগত বক্তব্য দেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ফরিদা ইয়াসমিন। 

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba